ঢাকা, ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

উপসর্গ নিয়ে আ.লীগ নেতাসহ ৯ জনের মৃত্যু

প্রকাশিত: শনিবার, জুন ২৭, ২০২০ ৫:৩৫ পূর্বাহ্ণ  

হাবিব, ডেস্ক এডিটর | হাবিব, ডেস্ক এডিটর

করোনার উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় ৬ জেলায় আরও ৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে কুমিল্লায় ৪ জন, ময়মনসিংহে ১, চট্টগ্রামে ১, পাবনায় ১, জামালপুরে ১ ও ফেনীতে ১ জন মারা যান। তাদের মধ্যে এক আওয়ামী লীগ নেতা রয়েছেন। সবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর।

কুমিল্লা : গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপতালে ৪ জনের মৃত্যু হয়। চারজনই জ্বর, সর্দি ও শ্বাসকষ্টসহ নিয়ে হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। তারা হলেনÑ চান্দিনার ইদ্রিস মিয়া ও শাহানারা, কুমিল্লার বদরপুরের হনুফা বেগম ও লাকসামের আব্দুল মান্নান।

ভালুকা (ময়মনসিংহ) : ভালুকায় জ্বর, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে মফিজুল ইসলাম মফি নামে এক ব্যক্তির মৃত্যু হয়। বৃহস্পতিবার রাতে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মুচার ভিটা এলাকার বাড়িতে তিনি মারা যান। মফিজুল জ্বর, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন।

ফেনী : ছাগলনাইয়ায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক শিক্ষকের মৃত্যু হয়। তার নাম আবদুল মোমিন পাটোয়ারী। বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান বলে বাঁশপাড়া ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান জানান। আবদুল মোমিন ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া গ্রামের পাটোয়ারী বাড়ির বাসিন্দা ও ছাগলনাইয়া একাডেমি কিন্ডারগার্টেন স্কুলের

সহকারী প্রধান শিক্ষক ছিলেন। কয়েক দিন ধরে করোনা ভাইরাসের নানা উপসর্গ নিয়ে তিনি ফেনী শহরের আলকেমি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

জামালপুর : বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের বিনোদের চর গ্রামের বাড়িতে গত বৃহস্পতিবার রাতে করোনার উপসর্গ নিয়ে মকবুল হোসেন এক যুবকের মৃত্যু হয়। তিনি ওই ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমানের ছেলে। তিনি মোটরসাইকেল দিয়ে যাত্রী আনা-নেওয়ার কাজ করতেন। বুধবার সকালে জ্বর, ঠা-া নিয়ে ঢাকা থেকে বাড়িতে আসেন মকবুল। বৃহস্পতিবার রাতে হঠাৎ তার অবস্থার অবনতি হয়। বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

রাউজান (চট্টগ্রাম) : রাউজানে করোনা উপসর্গ নিয়ে তফসির আহমেদ বাবুল নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়। গতকাল ভোর ৪টার দিকে তিনি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তফসির আহমেদ বাবুল উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। জ্বর ও শ্বাসকষ্টজনিত কারণে তাকে মেডিক্যালে ভর্তি করা হয়েছিল।

পাবনা : করোনা উপসর্গ নিয়ে গতকাল আরও ১ জনের মৃত্যু হয়। তিনি হলেন সদর উপকেলার দক্ষিণ রাঘবপুর মহল্লার মো. মুন্সী আব্দুস ছালাম। তিনি জ্বর, সর্দি, কাশি নিয়ে বৃহস্পতিবার পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি হন। গতকাল দুপুর ২টার দিকে তিনি মারা যান।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ