• আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশিত হলো তামিম ইসলামের নতুন গান ‘বুঝলিনা কখনো’

| নিউজ রুম এডিটর ১:৩১ অপরাহ্ণ | আগস্ট ১, ২০২০ বিনোদন

‘বুঝলিনা কখনো’শিরোনামে গান নিয়ে আসছেন তরুণ প্রজন্মের প্রতিভাবান কণ্ঠশিল্পী, সুরকার এবং সংগীত পরিচালক তামিম ইসলাম। সুর,সংগীত ও কন্ঠ তার নিজের। লিখেছেন তারেক আনন্দ। এ প্রসংগে তামিম ইসলাম জানান,” গানটি সেড রোমান্টিক ধারার। কথা সুর গায়কী সব মিলে গানটি চমৎকার হয়েছে। আশা করি শ্রোতারা দারুণ একটি গান উপভোগ করবেন।

এছাড়া তিনি তার অফিসিয়াল শিল্পী যাচাই করা চ্যানেল “তামিম ইসলাম” ইউটিউব চ্যানেল থেকে বেশ কয়েকটি গান প্রকাশ করতে যাচ্ছেন। সমস্ত গান সুর করেছেন এবং তামিম ইসলাম নিজেই সংগীত করেছেন।

গানের তালিকাগুলি হ’ল: ভোরের জানালা, ঝলক,ও তোমার জন্য , মা, মেঘে মেঘে, ভেতর-বাহির, তুই আমার ও সব খানে তোর নাম এই সমস্ত গান আন্তর্জাতিক প্ল্যাটফর্ম এবং জাতীয় ধারাবাহিক অ্যাপগুলিতে প্রকাশিত হবে।

শ্রোতা এই গানগুলি থেকে কিছু আলাদা স্বাদ পাবেন এবং আমি আশা করি তারা অবশ্যই এটি ইউটিউব এবং অন্য সমস্ত প্ল্যাটফর্মে শুনতে পছন্দ করবেন। গানগুলো বেশিরভাগই একটি লিরিক্যাল ফর্ম্যাট হিসাবে প্রকাশিত হবে। মহামারীর পরিস্থিতি শেষে তিনি মিউজিকভিডিও আকারে মুক্তি দেবেন শীঘ্রই এই গানগুলো।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজে। আজই পাঠিয়ে দিন - feature.peoples@gmail.com