• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

যে খবরে ক্ষুব্ধ রিয়াল মাদ্রিদ

| নিউজ রুম এডিটর ৭:৪০ অপরাহ্ণ | আগস্ট ১৪, ২০২১ খেলাধুলা, ফুটবল
ক্ষুব্ধ রিয়াল মাদ্রিদ

ইউরোপের ক্লাব ফুটবলে গুঞ্জন লা লিগা ছেড়ে প্রিমিয়ার লিগে খেলার চিন্তা করছে রিয়াল মাদ্রিদ। মুন্দো দেপোর্তিভোয় আসা এমন খবরকে মিথ্যা বলছে স্প্যানিশ ক্লাবটি।

শনিবার নিজেদের ওয়েবসাইটে এক বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করে রিয়াল জানায়, মুন্দো দেপোর্তিভোয় যে প্রতিবেদনে প্রকাশিত হয়েছে, এ বিষয়ে রিয়াল মাদ্রিদ নিশ্চিত করে বলতে চায় যে, এসব তথ্য পুরোপুরি মিথ্যা, হাস্যকর ও বাস্তবতার সঙ্গে কোনো মিল নেই। আমাদের ক্লাবের পথচলাকে কঠিন করে তুলতেই এসব বলা হচ্ছে।

ইউরোপিয়ান সুপার লিগ নিয়ে গত কয়েক মাস ধরেই আলোচনা-সমালোচনা হচ্ছে। প্রস্তাবিত ওই টুর্নামেন্টের শুরু থেকেই বিরুদ্ধে অবস্থান নিয়েছে ফিফা ও উয়েফা।

কঠোর সমালোচনার মুখে সুপার লিগের প্রতিষ্ঠাতা ১২ ক্লাবের মধ্যে ৯টি সরে দাঁড়ালেও এখনো রয়ে গেছে রিয়াল, বার্সেলোনা ও ইউভেন্তুস। আর এ কারণেই লা লিগার সঙ্গে সম্পর্ক খারাপ হচ্ছে রিয়াল ও বার্সেলোনার।

গুঞ্জন রয়েছে-রিয়াল নাকি সভাপতি ফ্লোরেন্তিনো পেরেসের ‘পছন্দের’ প্রিমিয়ার লিগে যোগ দেওয়ার কথা ভাবছে। দলটির ভাবনায় আছে ইতালির সেরি-আ ও জার্মানির বুন্দেসলিগাও।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে