• আজ ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বালাগঞ্জে শিশুকে ধর্ষণ চেষ্টা, অভিযুক্ত আটক

| জাতীয় ডেস্ক ৬:৪৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ৬, ২০২১ অপরাধ-দুর্নীতি, সিলেট, হেডার স্ক্রল
বালাগঞ্জে শিশুকে ধর্ষণ চেষ্টা, অভিযুক্ত আটক

আবুল কাশেম রুমন, সিলেট প্রতিনিধি: সিলেটে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টায় আহমদ আলী (৫৫) বছরের একজনকে আটক করেছে বালাগঞ্জ থানা পুলিশ। ঘটনা ঘটেছে, বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের সুলতানপুরে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোঃ ইরব আলীর ৬ বছরের শিশু কন্যা সহপাঠীদের সাথে শুক্রবার বিকেলে প্রতিবেশী আহমেদ আলীর দোকানের পাশে খেলতে যায়।

আহমদ আলী শিশুটিকে নানা লোভ দেখিয়ে দোকান ঘরের সাথে বাসগৃহে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন এসময় শিশু কান্না করায় শিশুকে ঘর থেকে বাহির করে দেন শিশু কান্না করে বাড়িতে যাওয়ার কারণ জিজ্ঞাসাবাদে এক পর্যায়ে মায়ের কাছে বিষয়টি জানায়।

ধর্ষণ চেষ্টার এখবর বিদ্যুৎ গতিতে এলাকায় ছড়িয়ে পড়লে সন্ধ্যার পর উত্তেজিত এলাকাবাসী ধর্ষণের চেষ্টাকারি বৃদ্ধ আহমদ আলীকে তার বাসগৃহে অবরুদ্ধ করে রাখেন এ সময় তার বন্ধ দোকান ঘরে লোকজন ইটপাটকেল নিক্ষেপ করে।

খবর পেয়ে বালাগঞ্জ থানা পুলিশ রাত ১১ টায় অবরুদ্ধ আহমদ আলীকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়।

শিশু কন্যার পিতা ইরাব আলী বাদী হয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ করে আহমদ আলীকে আসামী করে বালাগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মামলায় (নং ০১) গ্রেফতার দেখিয়ে আহমদ আলীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা এস আই জহুর লাল দত্ত।

আরও পড়ুন

বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের দৈহিক নিরাপত্তা দেবে এসএসএফ

আনভীরের বাবা-মা-বউসহ ৮ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা

এনআইডি ছাড়াই কেনা যাবে দুটি সিম

সন্তানের লেখাপড়ার খরচ চালাতে একটা ‘রিক্সা’ চান জয়নাল

বিশ্বকাপ থেকে সরে দাঁড়ালেন তামিম

আমি ভেঙে পড়ার মেয়ে না : পরীমণি

পিএন/এফএইচপি

, , ,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে