• আজ ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ক্যাম্পাস-হল খুলে পরীক্ষা নেওয়ার দাবি বশেমুরবিপ্রবি ছাত্রলীগের

| দেশজুড়ে ডেস্ক ৭:১৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ৬, ২০২১ ক্যাম্পাস, লিড নিউজ, হেডার স্ক্রল
ক্যাম্পাস-হল খুলে পরীক্ষা নেওয়ার দাবি বশেমুরবিপ্রবি ছাত্রলীগের

শাহ মো জহরুল ইসলাম, বশেমুরবিপ্রবি প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) হল ও ক্যাম্পাস ১২ তারিখের মধ্যে খুলে দেওয়া এবং শিক্ষার্থীদের কথা বিবেচনা করে ফি মুক্ত পরীক্ষা নেওয়ার দাবি জানিয়েছে বশেমুরবিপ্রবি ছাত্রলীগ।

সোমবার (৬ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কাছে এসব দাবি করে একটি আবেদনপত্র দেন বশেমুরবিপ্রবি ছাত্রলীগ।

আবেদন পত্রে বলা হয় , করোনা মহামারির জন্য দীর্ঘ সময় বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় শিক্ষার্থীদের শিক্ষা জীবন হুমকির মুখে এমতাবস্থায় শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের কথা বিবেচনা করে ১২ই সেপ্টেম্বর হল এবং ক্যাম্পাস খুলে শিক্ষার স্বাভাবিক গতি ফিরিয়ে আনার জোর দাবি জানাচ্ছি।

একই সাথে অধিকাংশ শিক্ষার্থীর পরিবার আর্থিকভাবে দূর্বল হয়ে পড়েছে, শিক্ষার্থীদের এই আর্থিক অবস্থা বিবেচনা করে সকল বর্ষের দ্রুত সময়ে ফি মুক্ত পরীক্ষা নেওয়ার জোর দাবি জানাচ্ছি। অন্যথায় শিক্ষার্থীদের দাবি আদায়ে যেকোনো পদক্ষেপ গ্রহণ করবে।

বশেমুরবিপ্রবি ছাত্রলীগের একজন কর্মী বলেন, আমরা যে বিষয়ের উপর আলোকপাত করেছি প্রথমত ১২ তারিখের মধ্যে হল এবং ক্যাম্পাস খুলে দেওয়া। দ্বিতীয়ত শিক্ষার্থীদের কথা বিবেচনা করে ফি মুক্ত পরীক্ষা নেওয়া। আর যদি কোনো সিদ্ধান্ত না আসে তাহলে আমরা ছাত্রলীগের পক্ষ থেকে কতটুকু সম্ভব আমরা চেষ্টা করবো, আন্দোলনের প্রয়োজন হলে আন্দোলনের মাধ্যমে দাবি আদায়ের সর্বাত্মক চেষ্টা করব।

আরও পড়ুন

বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের দৈহিক নিরাপত্তা দেবে এসএসএফ

আনভীরের বাবা-মা-বউসহ ৮ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা

এনআইডি ছাড়াই কেনা যাবে দুটি সিম

সন্তানের লেখাপড়ার খরচ চালাতে একটা ‘রিক্সা’ চান জয়নাল

বিশ্বকাপ থেকে সরে দাঁড়ালেন তামিম

আমি ভেঙে পড়ার মেয়ে না : পরীমণি

পিএন/এফএইচপি

, ,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে