• আজ ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

মির্জাগঞ্জে প্রতিপক্ষের হামলায় অবসরপ্রাপ্ত সেনা সদস্য আহত

| আঃ রহিম সজল, মির্জাগঞ্জ (পটুয়াখালী) ৮:২০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ৮, ২০২১ সারাদেশ
মির্জাগঞ্জে প্রতিপক্ষের হামলায় অবসরপ্রাপ্ত সেনা সদস্য আহত

পটুয়াখালীর মির্জাগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় অবসরপ্রাপ্ত এক সেনা সদস্য আহত হয়েছেন। আহত সেনা সদস্য হলেন, উপজেলার আমড়াগাছি ইউনিয়নের কিসমত ছৈলাবুনিয়া গ্রামের মৃত আবদুল হামিদ খানের ছেলে মোঃ রফিকুল ইসলাম কিসলু খান (৪০)। তিনি বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহত রফিকুল ইসলাম কিসলু অভিযোগ করে বলেন, গত বুধবার (১ সেপ্টেম্বর) বিকালে আমার চাচা বজলুর রহমান খানের সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। তখন আমি তার কাছে আমার জমি বুঝে পেতে চাইলে তার ভাড়াটিয়া সন্ত্রাসী একই গ্রামের মোঃ শহিদ খান ও মোঃ সাদ্দাম হোসেন আমাকে বেধড়ক মারধর করে।

তারা কাঠের তক্তা দিয়ে আমার উপর হামলা করে, এতে আমার এক হাত ভেঙে যায়। পরে স্থানীয়রা এসে আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তখন কর্তব্যরত চিকিৎসক আমাকে ভর্তি করেন। পরে আমি মির্জাগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। কিন্তু এখন পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয়নি। আমার উপর এই হামলার বিচার না পেলে সরকারের ঊর্ধ্বতন মহলের কাছে আমি অভিযোগ করব। আমার উপর এই অন্যায় হামলার উপযুক্ত বিচার চাই।

তিনি আরো বলেন, অভিযুক্ত সাদ্দাম হোসেন একজন মাদক ব্যবসায়ী। সে এলাকায় বিভিন্ন সময় বিভিন্ন ধরনের অপরাধ কর্মকাণ্ড সংগঠিত করে থাকে। তার কারণে এলাকার যুবকরা নেশাগ্রস্ত হয়ে বিভিন্ন ধরনের অপরাধে লিপ্ত থাকে। তার উপযুক্ত বিচারের দাবি করেন তিনি।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে