• আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ইউপি সদস্য সালাউদ্দিনের কর্মকান্ডে মুগ্ধ এলাকাবাসী

| রিপন, দৌলতখান (ভোলা) ৫:০৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ৯, ২০২১ বরিশাল, সারাদেশ

আওয়ামী লীগের দুর্দিনের কান্ডারী দৌলতখান উপজেলার ভবানীপুর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য সালাউদ্দিনের কর্মকান্ডে মুগ্ধ এলাকাবাসী। জনসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে তিনি দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

২০১৫ সালে তিনি ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হন। নির্বাচিত হওয়ার পরে তিনি মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেন। এছাড়াও তার ওয়ার্ডে চুরি,জুয়া ইভটিজিং প্রতিরোধে তিনি সোচ্চার থাকেন।

সরেজমিনে গেলে ২ নং ওয়ার্ডের বাসিন্দা ষাটোর্ধ্ব শাহাজান মাঝি এ প্রতিবেদক বলেন, আমাদের এলাকায় সারাদিন জুয়া খেলতো কিছু পোলাপাইন। সালাউদ্দিন মেম্বার হওয়ার পর এখন আর কেউ জুয়া খেলে না। আমরা ঠিকমতো জেলে চাল পাই। নদীতে অভিযান দিলে তিনি আমাদের ডেকে নিয়ে চালের স্লিপ দেয়। সালাউদ্দিন মেম্বার অনেক ভালো মানুষ।

আলাপকালে একই এলাকার হোসেন মাঝি বলেন, সালাউদ্দিন মেম্বার খুব ভালো মনের মানুষ। সব সময় বিপদে—আপদে আমাদের পাশে থাকেন। যখন—ই আমরা তার কাছে কোনো সমস্যার কথা বলি ,তখন—ই তিনি সমাধান করার চেষ্টা করেন।

জেলে সবুজ বলেন, সব সময় চাইতাম এমন একজন মেম্বার যিনি মেম্বার হওয়ার পর এলাকায় চুরি,জুয়া, ইভটিজিং কিছু হবে না। সালাউদ্দিন ভাই মেম্বার হওয়ার পর এলাকায় এখন আর কোথাও চুরি,জুয়া ইভটিজিং হয়না। তিনি এগুলোর বিরুদ্ধে সোচ্চার। তাছাড়া করোনাকালীন সময়ে মেম্বার সালাউদ্দিন খাদ্যসামগ্রী নিয়ে আমাদের পাশে থেকেছেন। তখনই বুঝতে পেরেছি তিনি আমাদের কতটা আপনজন। বর্তমানে সালাউদ্দিন মেম্বার বিকল্প কিছু নেই।

এ বিষয়ে ইউপি সদস্য সালাউদ্দিন বলেন, ২০১৫ সালের ভোটের সময় ওয়ার্ডের জণগণকে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়েছি। যা বাস্তবায়ন করে চলছি। ভোলা—২ আসনের জনপ্রিয় সংসদ সদস্য মানবতার ফেরিওয়ালায়া আলী আজম মুকুল মহোদয়েরে নির্দেশে এবং ভবানীপুর ইউপি চেয়ারম্যান গোলাম নবী নবু ভাইয়ের সহযোগীতায় এলাকা থেকে ইভটিজিং, মাদক ও জুয়া নির্মূলে কাজ করে আসছি এবং অনেকাংশে সফল হয়েছি।

করোনাকালীন সময়ে মাননীয় এমপি মহোদয়ের ত্রান মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছি। ওয়ার্ডের জণগণের বিভিন্ন সমস্যা তাৎক্ষণিক সমাধানের চেষ্টা করেছি। ওয়ার্ডের রাস্তা,মসজিদের রাস্তা, টয়লেট,ঘাটলা,টিউয়েবওয়েল সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে আসছি। বয়স্ক ভাতা,বিধবাভাতা,মাতৃত্বকালীন ভাতা,ভিজিডি কার্ড জেলেদের মাঝে সব সময় সুষমভাবে বন্টন করে আসছি। এলাকার জনগণের পাশে সব সময় আছি। ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে