• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পটুয়াখালী জেলা যুবলীগের বর্ধিতসভা দীর্ঘ ৮ বছর পর অনুষ্ঠিত হয়েছে

| আব্দুল আলীম খান, পটুয়াখালী ৭:১০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১০, ২০২১ সারাদেশ

পটুয়াখালী জেলা যুবলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে ১০ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০ দিকে পটুয়াখালী জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে।

উক্তসভায় জেলাযুবলীগের আহবায়ক এডভোকেট মোঃ আরিফুজ্জামান রনির সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক এডভোকেট মোঃ শহিদুল ইসলাম শহীদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ বদিউল আলম,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মজহারুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রধান অতিথি ও প্রধান বক্তা বলেন, জননেত্রী শেখ হাসিনার দৃঢ় প্রচেষ্টার কারণে দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে। এই সমৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখতে ও উন্নত দেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

তিনি সাংগঠনিক কাঠামো আরো মজবুত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার পরামর্শ দেন,আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য জীবন বৃত্তান্ত প্রেরণ করতে বলেন,আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক, এডভোকেট ড. শামিম আল সাইফুল সোহাগ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক মোঃ রাশেদুল হাসান সুপ্ত, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক মোঃ মামুন আজাদ বাংলাদেশ আওয়ামী যুবলীগের, কার্যনির্বাহী সদস্য ও কেন্দ্রীয় সদস্য সহ অন্যান্য নেতাকর্মীরা সহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে