• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

হাতীবান্ধায় সাড়ে ১৮ লাখ টাকা ডাকাতি, আটক ৫

| আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট ৭:১২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১০, ২০২১ সারাদেশ

লালমনিরহাটে একরামুল হক নামে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ওই ডাকাত দল বাড়ির দুই নারীকে আহত করে সাড়ে ১৮ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) রাতে হাতীবান্ধা উপজেলার বড়খাতা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় অভিযান চালিয়ে ৮৯ হাজার ৫ শত টাকা উদ্ধারসহ জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করেছেন।

স্থানীয়রা জানান, বড়খাতা বাজারের ওষুধ ব্যবসায়ী একরামুল হকের বাড়িতে রাত ৮টার দিকে ১০/১৫ জনের একটি ডাকাত দল প্রবেশ করে। তারা একরামুলের স্ত্রী ফেরদৌসি বেগম ও মা আমিনা বেগমকে রশি দিয়ে বেঁধে বাড়ির আলমারী ভেঙে সাড়ে ১৮ লক্ষ টাকা লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেন একরামুল হক।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতির ঘটনায় অভিযান চালিয়ে ৮৯ হাজার ৫ শত টাকা উদ্ধারসহ ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে এই মুহুর্তে তাদের নাম প্রকাশ করা হচ্ছে না।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে