• আজ ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ঢাকা কলেজ শিক্ষক পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

উৎসবমুখর পরিবেশে ঢাকা কলেজ শিক্ষক পরিষদের ১১তম নির্বাচন আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ঢাকা কলেজের মনোবিজ্ঞান বিভাগের মিলনায়তনে নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়ছে।

এবারের নির্বাচনে সাতটি পদে ১৪ জন শিক্ষক‌ অংশ নিয়েছেন। নির্বাচনের মাধ্যমে আগামী দুই বছরের জন্য শিক্ষকরা তাদের প্রতিনিধি নির্বাচিত করে থাকেন।

এতে আগামী দুই বছরের জন্য দ্বিতীয় বারের মতো আবারও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ইতিহাস বিভাগে সহযোগী অধ্যাপক ড. আব্দুল কুদ্দুস সিকদার। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ নাসির উদ্দিন।

কোষাধ্যক্ষ পদে দ্বিতীয় বারের মতো বিজয়ী হয়েছেন পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. ওবাইদুল করিম রিয়াজ। সেবা ও প্রকাশনা সম্পাদক পদে বিজয়ী হয়েছেন ইংরেজি বিভাগের প্রভাষক আদনান হোসেন।

ক্রীড়া ও বিনোদন সম্পাদক পদে বিজয়ী হয়েছেন অর্থনীতি বিভাগের প্রভাষক মো. মাহমুদুল হাসান। এছাড়াও নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক মো. ফারুক হোসেন ও রসায়ন বিভাগের প্রভাষক আসলাম হোসেন।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে