• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কুলিয়ারচরে শালিসে উত্তেজিত হয়ে বাড়ি গিয়ে এক যুবকের আত্মহত্যা

| ভ্রাম্যমাণ প্রতিনিধি, মোঃ মাইন উদ্দিন ৬:৪৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৪, ২০২১ সারাদেশ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে শালিসে উত্তেজিত হয়ে বাড়ি গিয়ে লটকন গাছের ডালে ফাঁসিতে ঝুলে আবু তাহের (৪০) নামে এক যুবক আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (১৪) সেপ্টেম্বর দুপুরের দিকে উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের বড়চারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে নিজ বাড়ির আঙ্গিনায় একটি লটকন বাগানে এ ঘটনা ঘটে। আবু তাহের মধ্য বড়চারা গ্রামের সবজালী মিয়ার ছেলে বলে জানা গেছে।

আবু তাহেরের পিতা সবজালী মিয়া জানান, নির্ধারিত তারিখ ও সময়ানুযায়ী মঙ্গলবার (১৪সেপ্টেম্বর) দুপুরের দিকে স্থানীয় বড়চারা বাজারে তার ছোট ভাই জাহেদ আলীর সাথে জমি সংক্রান্ত বিরোধ মিমাংসার লক্ষে একটি সালিশ অনুষ্ঠিত হয়। শালিস চলাকালীন আবু তাহের উত্তেজিত হয়ে বাড়ি গিয়ে নিজ বাড়ির আঙ্গিনায় লটকন বাগানে একটি লটকন গাছে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। এই সংবাদ পেয়ে দূরদূরান্ত থেকে হাজার হাজার মানুষ ঝুলন্ত লাশ দেখতে ওই বাগানে ভীর করে।

ঘটনার সংবাদ পেয়ে ভৈরব সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার রেজওয়ান দিপু, কুলিয়ারচর থানার ওসি (তদন্ত) মোঃ মিজানুর রহমান ও গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের বিট অফিসার এসআই ফারুক ঘটনাস্থলে গিয়ে গাছ থেকে লাশ নামিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে