• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

মনোনয়নে প্রতিযোগিতা থাকলেও নৌকার বিজয়ে আমরা অভিন্ন : কামরুল চৌধুরী

| নিজস্ব সংবাদদাতা ১০:২৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২১, ২০২১ বরিশাল, সারাদেশ

আগামী ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিটি ইউনিয়নে মনোনয়ন প্রত্যাশীদের প্রতিযোগিতা থাকবেই, এটাই গনতন্ত্রের বৈশিষ্ট। কিন্তু মনোনয়ন পাওয়ার পরে যে ই নৌকা প্রতিক পাবে তার জন্য আমরা সকলে একসাথে কাজ করে যাবো, কারন জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চুড়ান্ত সিদ্ধান্ত ।

২১ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধায় টবগী ইউনিয়ন আওয়ামীলীগের যৌথ সভায় মনোনয়ন প্রত্যাশী সকলকে উদ্দেশ্য করে টবগী ইউনিয়ন পরিষদের বর্তমান ও পরপর দুইবারের চেয়ারম্যান ,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বোরহানউদ্দিন প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব কামরুল আহসান চৌধুরী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আগামী ইউপি নির্বাচনে নৌকাকে বিজয়ী করার লক্ষে আমরা কাজ করবো, সে ক্ষেত্রে মনোনয়ন যে ই পাবে তার জন্য আমরা সকলে একসাথে কাজ করবো, তিনি ভোলা -২আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এর উন্নয়ন কর্মকাণ্ড সকলের সামনে তুলে ধরার জন্য ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকদের অনুরোধ করেন।

এ সময় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব জাফরউল্যাহ চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক জসিমউদ্দিন, টবগী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিসহ স্থানীয় আওয়ামীলীগ ও আওয়ামী অংগসংগঠনের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

পিএন/জেটএস

,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে