• আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কুলিয়ারচরে ফুল ও ক্রেস্ট দিয়ে ওসিকে বিদায়ী সংবর্ধনা: ব্যতিক্রমী বক্তব্য ওসি’র

| ভ্রাম্যমাণ প্রতিনিধি, মোঃ মাইন উদ্দিন ২:১৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৮, ২০২১ সারাদেশ

কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম সুলতান মাহামুদ সরকারি আদেশে গোপালগঞ্জ জেলায় বদলি হয়েছে।

তার এ বদলি উপলক্ষে সোমবার (২৭সেপ্টেম্বর) বিকালে থানার পক্ষ থেকে অফিসার ইনচার্জ এ.কে.এম সুলতান মাহামুদকে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে বিদায়ী সংবর্ধনা জানিয়েছে ভৈরব সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার রেজওয়ান দিপু, কুলিয়ারচর থানার ওসি (তদন্ত) মোঃ মিজানুর রহমান সহ থানার অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ।

বিদায় নেওয়ার আগে অফিসার ইনচার্জ এ.কে.এম সুলতান মাহামুদ কুলিয়ারচর বাসীর উদ্দেশ্যে এক ব্যতিক্রমী বক্তব্য দিয়েছেন।

তিনি তার বক্তব্যে বলেন, প্রিয় কুলিয়ারচর বাসী আসসালামু আলাইকুম, আপনাদের থানায় যোগদান করে বিগত ১ বৎসর ২ মাস ১৮ দিন অর্থাৎ ৪১৩ দিন অফিসার ইনচার্জ হিসেবে আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ পেয়ে নিজেকে খুব ধন্য মনে করছিলাম। ধন্যবাদ জ্ঞাপন করছি, প্রয়াত মহামান্য রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান ও তাঁর সহধর্মিণী বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আইভি রহমান এর সুযোগ্য সন্তান ভৈরব কুলিয়ারচরের মাননীয় সাংসদ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সম্মানিত সভাপতি নাজমুল হাসান পাপন স্যারের প্রতি।

শ্রদ্ধা জানাচ্ছি ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম-বার পিপিএম-বার স্যার সহ কিশোরগঞ্জ জেলার মাননীয় পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) স্যারের প্রতি। শ্রদ্ধা জ্ঞাপন করছি কুলিয়ারচর আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মুর্শিদ উদ্দিন আহমেদসহ সকল স্তরের রাজনৈতিক ব্যক্তি যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও শ্রমিকলীগের প্রতি।

শ্রদ্ধা জানাচ্ছি সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি, শ্রদ্ধা জানাই উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব ইয়াছির মিয়া, ভাইস চেয়ারম্যান জনাব সৈয়দ নুর আলমসহ মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা আপার প্রতি, সম্মানিত মেয়র জনাব সৈয়দ হাসান সারোয়ার মহসিন সহ তার সকল কাউন্সিলরদের প্রতি, সকল ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান, মেম্বার, সাংবাদিকসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের সম্মানিত শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতি, কুলিয়ারচর বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মুফতি ইলিয়াস মাহমুদ কাসেমী রাসেল সহ সকল ব্যবসায়ীদের প্রতি, নির্বাহী কর্মকর্তাসহ উপজেলা প্রশাসনের প্রতি, কুলিয়ারচরের সুশীল সমাজ সহ এক কথায় আপামর সাধারণ মানুষগুলো আমার কর্মকালীন সময়ের প্রতিটি ক্ষেত্রে সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করছি।

কুলিয়ারচরের জনগনের সেবায় ৪১৩টি রাত কাটিয়েছি নির্ঘুম। ৪১৩ দিনের এই পথে চলতে অনেক সেবা প্রার্থীকেই হয়তো পারিনি দিতে কাঙ্ক্ষিত সেবা। যদিও মহান আল্লাহর ইচ্ছায় ও উর্দ্ধতন কর্তৃপক্ষের আদেশে এখানেই আমার ইতি।

বিশ্বাস করুন আপনাদের সেবাদানে আন্তরিকতার ছিলনা কোন কমতি, ৪১৩ দিনের দীর্ঘ পথচলার সফলতা অর্জন আপনাদের। প্রতিটি সহকর্মীদের রাত নির্ঘুম কাটাতে বাসা থেকে ফ্লাক্স ভরে চা-বিস্কিট নিয়ে খাইয়ে কৌশলে ডিউটি করাতাম তাই আমার সফলতার সবটুকু আপনাদের। ব্যর্থতার সব দায়বার বহন করে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানা থেকে চলে যাচ্ছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মস্থান গোপালগঞ্জ। বিদায় লগ্নে কুলিয়ারচর বাসীর নিকট আমার মিনতি, যদি কোন ভুল বা অন্যায় করে থাকি, সেজন্য ক্ষমার প্রস্তাব রাখি, আর সেই সাথে জানাচ্ছি “শুভ বিদায়” ধন্যবাদ আপনাদের।

পিএন/জেটএস

,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে