• আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীনগরে বাস দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৭ যাত্রী আহত

| ফারুখ খাঁন, শ্রীনগর (মুন্সীগঞ্জ) ১০:৫৩ অপরাহ্ণ | অক্টোবর ৩, ২০২১ সারাদেশ

শ্রীনগরে স্বাধীন এক্সপ্রেস’র একটি দ্রুতগতির যাত্রীবাহী ঢাকাগামী বাস (ঢাকা মেট্রো ব-১৫ ৩৯৫০) নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় প্রায় ৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

রোববার দুপুরের দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের শ্রীনগর উপজেলার পুরাতন ফেরিঘাট এলাকার কামারখোলা এই দুর্ঘটনা ঘটে। মোক্তার হোসেন (৫০), তার স্ত্রী নাসিমাকে (৪০) হাসপাতালে প্রেরণ করা হয়।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মো. মাহফুজ রিবেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত স্বামী-স্ত্রী দম্পতিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষ (ঢাকা) মোবিলাইজিং অফিসার দেওয়ান আজাদ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আহত মোক্তার হোসেন ও তার স্ত্রী নাসিমা বেগম বাগেরহাট এলাকার চাঙ্গা তলার বাসিন্দা।

এ ব্যাপারে হাঁসাড়া হাইওয়ে থানার সার্জেন্ট মো. বাহারুল সোহাগ বলেন, দ্রুতগতির কারণে ঢাকাগামী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপের লোহার বেষ্টনীর সাথে ধাক্কা লেগে বাসটি সড়কে উল্টে যায়। এতে বাসে থাকা আনুমানিক ৭ জন যাত্রী আহত হয়। এর মধ্যে আহত ২ জনকে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বাকি আহতরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা গ্রহন করে বাড়িতে চলে গেছেন। এই দুর্ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। বাসটি সড়ক থেকে সড়ানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে