• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কুলিয়রচরের তানভীর ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সম্পাদক নির্বাচিত

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার কৃতি সন্তান তানভীর হাসান ভূঞা বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের উপ-কৃষি বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন ও সাধারন সম্পাদক সাইদুর রহমান হৃদয় সাক্ষরিত এক চিঠির মাধ্যমে তানভীর হাসান ভূঞাকে উপ-কৃষি বিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়েছে বলে নিশ্চিত করা হয়।

তানভীর হাসান ভূঞা হলেন, কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী ভূঞা বাড়ির মোঃ মাইন উদ্দিন মাস্টারের পুত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, তানভীর হাসান ভূঞা পারিবারিকভাবেই আওয়ামী আদর্শের সৈনিক। ছোটবেলা থেকেই অত্যন্ত মেধাবী ও বঙ্গবন্ধু প্রেমী ছিলেন।

কমিটি ও রাজনৈতিক পরিকল্পনা প্রসঙ্গে জানতে তার মুঠোফোনে যোগাযোগ করা হলে তানভীর হাসান ভূঞা বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ আমার উপর যে দায়িত্ব অর্পন করেছেন আমি তা অক্ষরে অক্ষরে পালন করবো ইনশাআল্লাহ।

এ সময় তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এবং ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়- এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তানভীর হাসান ভূঞা বর্তমানে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী সরকারি কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে