• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

সাংবাদিক ও জনবান্ধব পুলিশ হয়ে কুলিয়ারচরবাসীর সেবা করতে চাই: ওসি গোলাম মোস্তফা

কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, আমরা সাংবাদিক ও জনবান্ধব পুলিশ হয়ে কুলিয়ারচরবাসীর সেবা করতে চাই। এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিবিময় সভায় সভাপতির বক্তব্যে অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা এ কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, আগে কি হয়েছে তা আমি জানি না, জানতেও চাইনা। আপনাদের মাধ্যমে এ থানা এলাকার জনগনকে জানাতে চাই আমি যতদিন এ থানায় দ্বায়িত্ব পালন করে যাবো ততদিন এ থানায় সেবাগ্রহীতারা যেকোন সেবা নিতে আসলে কোন প্রকার টাকা লাগবেনা।

আপনারা সবসময় খেয়াল রাখবেন সেবা গ্রহিতারা যেন কোন দালালের খপ্পরে না পরে এবং মিথ্যা অভিযোগে কেউ যেন হয়রানির শিকার না হয়। আমি আপনাদের সাথে হাতে হাত, কাদে কাদ মিলিয়ে এলাকাবাসীর সেবা করতে চাই। বিশেষ করে মাদক নির্মূলে কঠোর অবস্থান নিতে আমি বদ্ধপরিকর। কুলিয়ারচরকে শান্তিপূর্ণ থানা হিসেবে গড়ে তুলতে পুলিশ সাংবাদিক একহয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব ধরণের অপরাধ কমে যাবে। তিনি সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, আপনারা আমাদের তথ্য দিয়ে সহায়তা করলে ইনশাআল্লাহ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এবং কুলিয়ারচরের প্রধান প্রধান সমস্যাগুলো নির্মূলে অনেকটা সফল হবো।

এ সময় থানার পক্ষ থেকে বক্তব্য রাখেন, নবাগত ওসি (তদন্ত) মোঃ লূৎফর রহমান, সাংবাদিকদের মধ্যে এলাকার সমস্যার কথা তুলেধরে গঠনমূলক বক্তব্য রাখেন, আমাদের এই প্রতিনিধি সহ দৈনিক মানবজমিন প্রতিনিধি এডভোকেট মুহাম্মদ শাহ আলম, দৈনিক পূর্বকণ্ঠ ও সাপ্তাহিক দিনের গান বার্তা সম্পাদক মুহাম্মদ কাইসার হামিদ, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি আলি হায়দার শাহিন, দৈনিক খোলা কাগজ প্রতিনিধি মোছাঃ শুভ্রা, দৈনিক পূর্বকণ্ঠ নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানা ও দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ প্রতিনিধি মৌসুমী আক্তার।
মতবিনিময় সভা পরিচালনা করেন, কুলিয়ারচর থানার এসআই সাইফুল্লাহ আকন্দ।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে