• আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দুর্গাপূজা উপলক্ষে ৫ দিন বন্ধ বুড়িমারী স্থলবন্দর

| আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট ৭:৫৫ অপরাহ্ণ | অক্টোবর ৯, ২০২১ সারাদেশ

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর দুর্গাপূজা উপলক্ষে টানা ৫ দিন সব ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে পাসপোর্টধারী যাত্রীরা ভারত থেকে আসতে পারবেন।

শনিবার (৯ অক্টোবর) বিকালে বুড়িমারী স্থলবন্দরের শুল্ক স্টেশনের কাস্টমস সহকারী কমিশনার (এসি) মো. কেফায়েত উল্যাহ মজুমদার বিষয়টি নিশ্চিত করেন।

বুড়িমারী কাস্টমস সূত্র জানায়, স্থলবন্দরের ওপারে দুর্গাপূজা উপলক্ষে ভারতীয় চ্যাংরাবান্ধা এক্সপোর্টার, সিঅ্যান্ডএফ এজেন্ট ওয়েলফেয়ার ও ট্রাক ওনার্স অ্যাসোশিয়েশনের যৌথ সভার এক চিঠিতে ১২ থেকে ১৬ অক্টোবর পর্যন্ত পাঁচদিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্তের কথা জানায়। এ কারণে বুড়িমারী স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। তবে ১৭ অক্টোবর থেকে যথারীতি কার্যক্রম চালু হবে।

বুড়িমারী ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) আনোয়ার হোসেন বলেন, দুর্গাপূজা উপলক্ষে আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রীরা ভারতে প্রবেশ করতে না পারলেও ভারত থেকে যাত্রীরা বাংলাদেশে আসতে পারবেন।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে