• আজ ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সিরাজদিখানে বিণামূল্যে চিকিৎসা সেবা প্রদান

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বিণামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও বিশিষ্ট গুণীজন সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অরাজনৈতিক সমাজ সেবা মূলক সামাজিক সংগঠন আলোর পথে মানব কল্যাণের উদ্যোগে রবিবার সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত উপজেলার বালুচর ইউনিয়নের বালুচর চৌরাস্তায় অবস্থিত মাদ্রাসা সংলগ্ন স্থানে প্রায় ৩শতাধিক রোগীকে বিণামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

পরে সংগঠনটির পক্ষ থেকে বালুচর ইউনিয়নের বিশিষ্ট গুণীজনদের সম্মাননা স্বারক প্রদান করা হয়। বিণামূল্যে রোগীদের চিকিৎসা সেবায় নিয়োজিত ছিলেন, ডায়বেটিস বিশেষজ্ঞ ডা. মোঃ রাশেদ শাহরিয়ার, চক্ষু রোগ ও মাথা ব্যথা অভিজ্ঞ অপট্রোমেটিস্ট ডিএম এনামুল হক ও ডেন্টাল ও বিশেষজ্ঞ ও সার্জন ডা. মোসাঃ মাসুমা ফেরদৌস। আলোর পথে মানব কল্যাণ সংগঠনের সভাপতি শওকত সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হৃদয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট তাহমিনা আক্তার তুহিন।

বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, রবীন্দ্রনাথ ঠাকুরের উপর গবেষক প্রফেসর ডঃ মুহাম্মদ জমির, বালুচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলেক চাঁন মুন্সী, মুন্সিগঞ্জ জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি হাজী জয়নাল আবেদীন, খাসমহল বালুচর পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন বাদল, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আরিফ রশিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কামাল হোসেন লাল, বালুচর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শামীম আহমেদ,স্থানীয় ওয়ার্ড ইউপি সদস্য আবুল হোসেন ভুট্রু, স্বপ্নসিড়ি সমাজ কল্যাণ সংঘের সভাপতি মাহমুদুর রহমান উজ্জল প্রমুখ।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে