• আজ ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীনগরে নৌকার মাঝি হলেন যারা

| ফারুখ খাঁন, শ্রীনগর (মুন্সীগঞ্জ) ৪:১৩ অপরাহ্ণ | অক্টোবর ১১, ২০২১ সারাদেশ

আসন্ন ইউপি নির্বাচন-২০২১ দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে মুন্সীগঞ্জের একমাত্র শ্রীনগর উপজেলার ১৪টি ইউনিয়নে বাংলাদেশ আ’লীগের দলীয় মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থীর চুড়ান্ত নাম ঘোষনা করা হয়েছে।

রোববার রাতে ঢাকার ধানমন্ডি দলীয় কার্য়ালয় থেকে শ্রীনগরের ১৪টি ইউনিয়নে আ’লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষনা করা হয়।

যারা প্রার্থী হলেন: শ্রীনগর সদরে উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মোখলেছুর রহমান, ষোলঘরে আ’লীগের কেন্দ্রীয় উপ কমিটির ধর্ম বিষয়ক সদস্য ও উপজেলা আ’লীগের উপদেষ্টা এবং বর্তমান চেয়ারম্যান আলহাজ মো. আজিজুল ইসলাম, কুকুটিয়ায় ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আক্তার হোসেন মিন্টু, আটপাড়ায় উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম মাসুদ, বীরতারায় উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো. আজিম হোসেন খান, হাঁসাড়ায় ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আহসান হাবিব, ভাগ্যকুলে বর্তমান চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাত, বাঘড়ায় ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান নুরুল ইসলাম, পাটাভোগে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হামিদুল্লাহ খান মুন, রাঢ়িখালে উপজেলা আ’লীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান আব্দুল বারেক খান বারী, বাড়ৈখালীতে আ’লীগ নেতা মো. ফারুক হোসেন, শ্যামসিদ্ধিতে উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মামুন, তন্তরে ইউনিয়ন যুবলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো. জাকির হোসেন।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে