• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কুলিয়ারচরে নৌকার মনোনয়ন প্রত্যাশী তারেক আজিজ খান ইকবালের শোডাউন

| ভ্রাম্যমাণ প্রতিনিধি, মোঃ মাইন উদ্দিন ১০:২০ পূর্বাহ্ণ | অক্টোবর ১৭, ২০২১ সারাদেশ

তৃতীয় ধাপে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের মধ্যে ৫টিতে ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার পর ৭নং ফরিদপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ফরিদপুর হযরত মাওলানা আবু আলী আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউছ পাক (রঃ) মাজার শরীফ উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক মোঃ তারেক আজিজ খান ইকবাল এক বিশাল মিছিল বের করে শোডাউন করেছেন।

শনিবার (১৬ অক্টোবর) বিকাল ৪টার দিকে উপমহাদেশের প্রখ্যাত সাধক হযরত মাওলানা আবু আলী আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউছ পাক (রঃ) মাজার শরীফ জামে মসজিদের সামনে থেকে সহস্রাধিক নেতা কর্মী ও সমর্থক নিয়ে মিছিলটি বের করে ইউনিয়নের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে পূনরায় ঐ মসজিদের সামনে এসে শেষ করেন।

পরে মাজার সংলগ্ন মামুন সুপার মার্কেটে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় এলাকাবাসীর উদ্দেশ্যে তারেক আজিজ খান ইকবাল সহ বক্তব্য রাখেন, ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ, আমজাদ হোসেন ভূইঁয়া শুভা, মোঃ আবু রায়হান, মোঃ মামুন, সাইম খান, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সাথিল খান ও ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ শাউন খান খোকন প্রমূখ।

মোঃ তারেক আজিজ খান ইকবাল এর দু’দিন আগে ভৈরব-কুলিয়ারচরের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন ও তার সহধর্মিণীর সাথে সৌজন্য সাক্ষাৎ করে নৌকার মনোনয়ন চেয়ে প্রস্তাব রাখেন। এ ছাড়াও তিনি কয়েক মাস আগে একটি বিশাল মোটরসাইকেল বহর নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান, আওয়ামী লীগের মনোনীত উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া ও পৌরসভার নবনির্বাচিত মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিনের সাথে সৌজন্য সাক্ষাত করে ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন দাবী করে প্রস্তাব রাখেন।
মোঃ তারেক আজিজ খান ইকবাল হলেন ফরিদপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী খান বাড়ির খান পরিবারের মৃত মোহাম্মদ আলী খানের পুত্র। রাজনৈতিকভাবে তিনি ফরিদপুর ইউনিয়ন ছাত্রলীগর সাবেক সভাপতি ও বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।

তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে ফরিদপুর ইউনিয়নবাসীর উদ্দেশ্যে বলেন, আমি ফরিদপুর ইউনিয়নের অবহেলিত, নির্যাতিত অসহায় মানুষে পাশে থেকে এ ইউনিয়নকে মাদক ও দূর্নীতি মুক্ত একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। সকলের সহযোগিতা পেলে আমি আওয়ামী লীগ থেকে নৌকার মনোনয়ন পেয়ে বিজয়ী হতে পারবো ইনশাআল্লাহ। তিনি সকলকে আশ্বস্ত করে বলেন, আমি নৌকার মনোনয়ন পাই বা না পাই, চেয়ারম্যান হতে পারি বা না পারি, আমি আপনাদেরই সন্তান, কারোর ভাই, কারোর ভাতিজা হিসেবে আপনাদের পাশে আছি মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত থাকবো ইনশাআল্লাহ।

পিএন/এএমএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে