• আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীনগরে নির্বাচনী সহিংসতায় স্বতন্ত্র প্রার্থীসহ আহত ১৪

| ফারুখ খাঁন, শ্রীনগর (মুন্সীগঞ্জ) ৭:৩৮ অপরাহ্ণ | অক্টোবর ২৯, ২০২১ সারাদেশ

শ্রীনগরে ইউপি নির্বাচনী সাহংসতায় স্বতন্ত্র প্রার্থীসহ প্রায় ১৪ জন আহত হয়েছে। শুক্রবার বেলা ১১ টার দিকে উপজেলার তন্তর ইউনিয়নের ব্রাহ্মনখোলা পন্ডিত বাড়ির সামনে এই হামলার ঘটনা ঘটে।

এঘটনায় তন্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলী আকবর, কর্মী স্বাধীন (৫০), সিফাত (২৫), মামুন (৫০), ফজল শেখ (৫৭), ইমন (৩৫), মাহাবুব শেখ (৩৫), দিপু (১৮), দেলোয়ার হোসেন (৪০), আল আমিন (৩০), তুষারসহ (২৩) আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে শ্রীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

আনারস প্রতীকের প্রার্থী আলী আকবর অভিযোগ করে বলেন, নির্বাচনী প্রচারণার জন্য কর্মী-সমর্থকদের নিয়ে নির্বাচনী এলাকার ৪নং ওয়ার্ডে যাই। এ সময় নৌকা প্রতীকের প্রার্থী জাকির হোসেনের নের্তৃত্বে তার ভাই ও ভাতিজারা রাম দা, হকি স্টিক ও লাঠি শোঠা নিয়ে আমাদের ওপর অতর্কিতে হামলা চালায়। এতে করে আমার বাম চোখে, নাকে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়। আমার কর্মীদের মারধর করা হয়েছে। তারা চিকিৎসাধীন আছেন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বিকাল ৪ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মাহিয়া মারজান জানান, প্রার্থীর নাকে ও চোখে জখম হয়েছে। তাকে ঢাকায় রেফার্ড করা হবে।

হামলার বিষয়ে জাকির হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি কোনও হামলা করিনি। নির্বাচনী মাঠে নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। আমার বদনাম করার জন্য তারা পরিকল্পিতভাবে নাটক করছেন।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, এখনও কোন পক্ষ অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে