• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীনগরের পাটাভোগে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা

| ফারুখ খাঁন, শ্রীনগর (মুন্সীগঞ্জ) ১১:২১ অপরাহ্ণ | নভেম্বর ১, ২০২১ সারাদেশ

শ্রীনগর উপজেলার ১১নং পাটাভোগ ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. হাছেন শেখের নির্বাচনী প্রচারণায় বাঁধা দেওয়া অভিযোগ উঠেছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ইউনিয়নের ছনবাড়ি এলাকার হরি বাড়ির সামনে আনারস মার্কার প্রচারণার সময় একটি কাঠের তৈরী আনারস ভাঙচূর ও পোস্টার ছেড়ার অভিযোগ উঠে নৌকার দুই সমর্থকের বিরুদ্ধে।

আনারস প্রতীকের সমর্থকরা জানায়, প্রচারণার কাজে সাউন্ড সিস্টেম বাহী একটি পিকআপ ভ্যানকে হরি বাড়ির সামনে গতিরোধ করে নৌকার অজ্ঞাত দুই সমর্থক। পিকআপে থাকা ব্যানার, পোস্টার ও একটি কাঠের তৈরী আনারস ভেঙে মোটরসাইকেলে করে পালিয়ে যায় তারা। পিকআপ চালক রনি ও সহযোগী জাহাঙ্গীর এবং সোহাগ বলেন, বাঁধা প্রদানকারীদের মোটরসাইকেল নৌকা মার্কার স্টিকার লাগানো ছিলো।

স্বতন্ত্র প্রার্থী মো. হাছেন শেখ জানান, আমার সমর্থরা জানিয়েছেন সন্ধ্যায় হরি বাড়ির সামনে আনারস প্রতীক ভাঙচূরের ঘটনা ঘটেছে। এছাড়াও সকালে বাশাইভোগে আনারস প্রতীকের অপর একটি পিকআপ থামিয়ে চালক ও হেলপারকে চর থাপ্পর দেয় দেওয়ার অভিযোগ শুনতে পেয়েছি।

এ বিষয়ে পাটাভোগ ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের প্রার্থী মুন খানের কাছে জানতে চাইলে তিনি বলেন, এসব অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন ও মিথ্যা। আমার সমর্থকরা এমন কোন কাজ করেনি।

উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম জানান, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি।

এ ব্যাপারে শ্রীনগর থানা অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে