• আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীনগরে চেয়ারম্যান প্রার্থীরা প্রত্যাহার প্রসঙ্গে বিএনপি নেতার সংবাদ সম্মেলন

| ফারুখ খাঁন, শ্রীনগর (মুন্সীগঞ্জ) ৮:২০ অপরাহ্ণ | নভেম্বর ২, ২০২১ সারাদেশ

শ্রীনগর উপজেলার ৪নং ষোলঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে টেলিফোন প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা বিএনপি’র যুগ্ন-সাধারণ সম্পাদক কাজী শামীম ইমাম সাচ্চু নিজের প্রার্থীরা প্রত্যাহার প্রসঙ্গে সংবাদ সম্মেলণ করেছেন। মঙ্গলবার দুপুর ১ টার দিকে শ্রীনগর প্রেস ক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলণের আয়োজন করেন তিনি।

অনুষ্ঠিত সংবাদ সম্মেলণে ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী কাজী শামীম ইমাম সাচ্চু লিখিত এক বার্তায় বলেন, ঘোলঘরের জনগণের অনুরোধে আমি চেয়ারম্যান পদে অংশগ্রহন করেছিলাম। কিন্তু আমার দল বিএনপি এই নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন না করার সিদ্ধান্ত হয়। তাই আমি দলের কাছে ক্ষমা চেয়ে এবং দলের প্রতি অনুগত হয়ে আমি আমার ইউপি চেয়ারম্যান প্রার্থীরা প্রত্যাহার করিলাম।

তিনি আরো বলেন, ষোলঘর ইউনিয়নের শান্তি প্রিয় জনগণ যারা আমাকে ভোট দেওয়ার জন্য সিদ্ধান্ত নিয়েছেন তাদেরকে ধন্যবাদ জানাই। আমি আপনাদের পাশে সব সময় আছি এবং থাকবো। সংবাদ সম্মেলণে এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমির সদস্য সিদ্দিকুর রহমান মঞ্জু, শ্রীনগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নুরুল ইসলাম পার্থ, যুগ্ন-আহবায়ক নুরুল ইসলাম রিপন প্রমুখ।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে