• আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পাটাভোগ ৩ নং ওর্য়াডের মেম্বার প্রার্থী জীবন মোল্লা

| ফারুখ খাঁন, শ্রীনগর (মুন্সীগঞ্জ) ৮:২৭ অপরাহ্ণ | নভেম্বর ২, ২০২১ সারাদেশ

শ্রীনগর উপজেলার ১১ নং পাটাভোগ ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী জীবন মোল্লা টিউবওয়েল প্রতীকে সকলের কাছে ভোট ও সমর্থন কামনা করেছেন।

শ্রীনগরের পাটাভোগের বাসিন্দা জীবন মোল্লা ৩নং ওর্য়াডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছিলেন ও পাটাভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আল মামুনের বোনের জামাতা এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজ¦ী মোঃ তোফাজ্জল হোসেনের ভাগনীর জামাতা। জীবন মোল্লা এলাকায় সামাজিক ও সেবামূলক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত করার মাধ্যমে এরই মধ্যে সুনাম অর্জন করছেন।

মেম্বার প্রার্থী জীবন মোল্লা বলেন, ৩নং ওয়ার্ডের উন্নয়ন ও জনগণের সেবা করার লক্ষ্যে নির্বাচনে প্রার্থী হয়েছি। এলাকাবাসীর পাশে থেকে সেবামূলক কাজ করতে চাই। তিনি জয়ের লক্ষ্যে সকলের কাছে টিউবওয়েল মার্কায় ভোট ও সমর্থন কামনা করেন।

পাটাভোগ ইউনিয়নের পশ্চিম বেজগাও পাচান হাটি গ্রাম নিয়ে গঠিত ৩নং ওয়ার্ড। ওয়ার্ডটিতে মোট ভোটার সংখ্যা ১ হাজার ২২৯ জন যার মধ্যে পুরুষ ভোটার ৬০০জন আর নারী ভোটার ৬২৯ জন। ভোট কেন্দ্র ১টি। এই ওয়ার্ডে জীবন মোল্লাসহ মোট মেম্বার প্রার্থী ৪ জন। আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে শ্রীনগর উপজেলার মোট ১৪টি ইউনয়ন পরিষদে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে