• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীনগরের তন্তরে মেম্বার প্রার্থী সাগরের প্রচারণা

| ফারুখ খাঁন, শ্রীনগর (মুন্সীগঞ্জ) ১০:২৭ অপরাহ্ণ | নভেম্বর ৩, ২০২১ সারাদেশ

শ্রীনগর উপজেলার ১৩নং তন্তর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মাহমুদ ইউসুফ সাগর নির্বাচনী প্রচারণায় ব্যাপক সারা জাগিয়েছেন। আসন্ন তন্তর ইউপি নির্বাচনকে সামনে রেখে তরুণ মেম্বার প্রার্থী সাগর তার নির্বাচনী ওয়ার্ডের গ্রামে ও পাড়া-মহল্লায় উঠান বৈঠক করার মাধ্যমে মোরগ প্রতীকে ভোট ও দোয়া কামনা করছেন।

মাহমুদ ইউসুফ সাগর বলেন, ৭নং ওয়ার্ডের উন্নয়ন ও জনগণের সেবক হওয়ার লক্ষ্যে নির্বাচনে প্রতিদ্বদ্বিতা করছি। এলাকাবাসীর পাশে থেকে সেবামূলক কাজ করে যেতে চাই। ১১ নভেম্বরের নির্বাচনে সকলের কাছে মোরগ মার্কায় ভোট ও দোয়া চান তিনি।

সূত্রমতে জানা যায়, তন্তর, বালিটা ও কাননীসার গ্রাম নিয়ে গঠিত হয়েছে তন্তর ইউনিয়নের ৭নং ওয়ার্ডটি। এখানে মোট ভোটার ১ হাজার ৮০৮ জন। এর মধ্যে তন্তর গ্রামে ৯৩৪টি, বালিটা গ্রামে ৩০০টি, ও কাননীসার গ্রামে ৫৭৪টি ভোট। ভোট কেন্দ্রের সংখ্যা ১টি। ৭নং ওয়ার্ডটিতে মাহমুদ ইউসুফ সাগরসহ ভোট যুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৩ জন মেম্বার প্রার্থী। আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে তন্তর ইউনিয়ন পরিষদসহ শ্রীনগর উপজেলার মোট ১৪টি ইউনয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে