• আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কুলিয়ারচরে ৫ ইউপিতে চেয়ারম্যান সংরক্ষিত নারী ও মেম্বার পদে ৩০৩ প্রার্থীর মনোনয়ন দাখিল

তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ৬ ইউনিয়নের মধ্যে ৫ ইউপি নির্বাচন। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী ২ নভেম্বর ছিল মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন পর্যন্ত উপজেলার ৫ ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান প্রার্থী ৩৯, সংরক্ষিত নারী সদস্য প্রার্থী ৭০ ও সাধারণ মেম্বার পদে ১৯৪ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

তাদের মধ্যে উপজেলার ১নং গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী ১০ জন, সংরক্ষিত নারী সদস্য প্রার্থী ২০ জন ও সাধারণ সদস্য পদপ্রার্থী ৪৯ জন। ৪নং উছমানপুর ইউনিয়নে পদপ্রার্থী ৬ জন, সংরক্ষিত নারী সদস্য ১০ জন ও সাধারণ সদস্য ৩৭ জন।

৫নং ছয়সূতী ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী ৭ জন, সংরক্ষিত নারী সদস্য ১২ জন ও সাধারণ সদস্য পদে ৪০ জন। ৬নং সালুয়া ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী ১১ জন, সংরক্ষিত নারী সদস্য ১৪ জন ও সাধারণ সদস্য পদে ৪৪ জন। ৭নং ফরিদপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী ৫ জন, সংরক্ষিত নারী সদস্য ১৪ জন ও সাধারণ সদস্য পদে ৩৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এ নিয়ে উপজেলার ৫ ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদে মোট ৩০৩ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র দাখিল করেছেন।

প্রার্থীদের মনোনয়নপত্র যাচায়-বাছাই আজ ৪ নভেম্বর, প্রত্যাহারের শেষ দিন ১১ নভেম্বর। এই রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র যাচায়-বাচায়ের কাজ চলছিল।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে