• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

বাঙালি মেয়ে পত্রলেখার সঙ্গে ঘর বাঁধলেন রাজকুমার

| নিউজ এডিটর ১২:২৫ অপরাহ্ণ | নভেম্বর ১৬, ২০২১ বলিউড

পরিণতি পেল ১১ বছরের সম্পর্কের। চণ্ডীগড়ে রাজকীয়ভাবে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেতা রাজকুমার রাও এবং পত্রলেখা। সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের ছবি শেয়ার করেছেন তারকা দম্পতি।
১৩ নভেম্বর রাতে চণ্ডীগড়ের ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে বসেছিল বিয়ের আসর। সেখানে অগ্নিসাক্ষী রেখে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। সিসওয়ান ফরেস্ট রেঞ্জেই এই লাক্সারি রিসোর্ট। যাতে রয়েছে নানা বিলাসবহুল ব্যবস্থা।

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ যুগলের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যরা। প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে দিয়া মির্জা, বলিউডের অনেক তারকা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের শুভেচ্ছায় ভাসিয়েছেন।

ইনস্টাগ্রামে বিয়ের ছবি শেয়ার করে রাজকুমার রাও লিখেছেন, ‘অবশেষে ১১ বছরের প্রেম, রোমান্স, বন্ধুত্ব এবং মজার পর আমি আজ আমার সর্বস্ব, আমার আত্মার সঙ্গী, আমার সেরা বন্ধু, আমার পরিবারকে বিয়ে করেছি। পত্রলেখা, তোমার স্বামী, এই ডাকের চেয়ে আনন্দের আর কিছু আজ আমার নেই।’

গত শনিবার রাতে বাগদান সারেন রাজকুমার রাও ও পত্রলেখা। শিগগিরই তাদের বিয়ে হবে চণ্ডীগড়ে। বাগদান অনুষ্ঠানে সাদা পোশাক পরেছিলেন দুজনই। হাঁটু মুড়ে পত্রলেখাকে বিয়ের প্রস্তাব দেন রাজকুমার। পরে তারা আংটিবদল করেন।

একটি বিজ্ঞাপনে প্রথম বার পত্রলেখাকে দেখেন রাজকুমার রাও। সেখানেই তাকে মন দিয়ে বসেন অভিনেতা। পরের গল্প সবারই জানা।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে