• আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কুমিল্লায় ব্যাডমিন্টন খেলতে গিয়ে বিদ্যুতপৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

| নিউজ এডিটর ৪:০১ অপরাহ্ণ | নভেম্বর ১৬, ২০২১ সারাদেশ

সাইফুল ইসলাম ফয়সালঃ

কুমিল্লার লাকসামে ব্যাডমিন্টন খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

রোববার ১৪ ই নভেম্বর রাত সাড়ে ৯টায় লাকসাম পৌরসভার ৫নং ওয়ার্ড পশ্চিমগাঁও মিয়াপাড়ায় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আরাফাত রহমান লাকসাম ‘আল আমিন ইন্সটিটিউট’ স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। সেই পার্শ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার লক্ষনপুর এলাকার বাসিন্দা। তার পরিবারের পূর্ণাঙ্গ পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় এক ব্যক্তি জানান, আরাফাত রহমান সন্ধ্যার পর বাড়ির পাশে ব্যাডমিন্টন খেলতে যায়। ব্যাডমিন্টন কোর্টে আলো জ্বালানোর জন্য বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে লাকসাম জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

লাকসাম থানার ওসি মেজবাহ উদ্দিন ভূইয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম যায়। কিন্তু সেখানে স্কুলছাত্রের লাশ ও স্বজনদেরকে পাওয়া যায়নি। তবে শুনেছি নিহত ছাত্রের লাশ স্বজনরা তাদের গ্রামের বাড়ি মনোহরগঞ্জ উপজেলার লক্ষনপুর এলাকায়। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ ফেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে