• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

মান্দায় স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ আব্দুল মতিনের ব্যাপক গণসংযোগ

| নিউজ এডিটর ৬:৫৩ অপরাহ্ণ | নভেম্বর ১৬, ২০২১ নওগাঁ

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধিঃ

আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে নওগাঁর মান্দা উপজেলার ১৪ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচন উপলক্ষে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন ৭ নং প্রসাদপুর ইউ’পির ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী এবং মান্দা কৃষি ও কারিগরি কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন মন্ডল।

প্রতীক বরাদ্দের পর হতে অদ্যাবধি তিনি তার কর্মী-সমর্থকদেরকে সঙ্গে নিয়ে গিয়ে তার নির্বাচনী এলাকা প্রসাদপুর ইউনিয়নের বিভিন্ন হাট-বাজারে এবং ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন বলে জানিয়েছেন।

ভোট প্রার্থনাকালে ৭ নং প্রসাদপুর ইউ’পির ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী এবং মান্দা কৃষি ও কারিগরি কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন মন্ডল বলেন, এলাকায় আমার জনপ্রিয়তা আছে বলেই তো নির্বাচনে অংশ নিয়েছি। তাছাড়া প্রসাদপুর ইউনিয়নের মানুষ আমাকে চেনেন এবং আমার সম্পর্কে যথেষ্ট জানেন। আমি প্রতিনিয়ত এ ইউনিয়নের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে দোয়া, আশীর্বাদ ও ভোট প্রার্থনা করেছি। ভোটাররা আমাকে ভোট দিবেন বলে আশ্বস্ত করেছেন। আমি আশাবাদী ভোটারদের দোয়া এবং পূর্ণ সমর্থন আমার প্রতি আছে। আমি নির্বাচিত হলে প্রসাদপুর ইউনিয়ন বাসিকে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক এবং বাল্যবিবাহ মুক্ত একটি পরিচ্ছন্ন মডেল ইউনিয়ন উপহার দিতে সক্ষম হবো।

তিনি আরো বলেন, অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন হলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। আমার বিশ্বাস যে, এ ইউনিয়নের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে।

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে