• আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

নওগাঁর মান্দায় স্বাস্থ্যবিধি মেনে চলছে এসএসসি ও সমমানের পরীক্ষা

| নিউজ এডিটর ৬:৫৬ অপরাহ্ণ | নভেম্বর ১৬, ২০২১ নওগাঁ

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মান্দায় কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই স্বাস্থ্যবিধি মেনে শান্তিপূর্ণভাবে চলমান রয়েছে এসএসসি ও সমমানের পরীক্ষা । ৩ য় দিনে মঙ্গলবার সকাল ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত চলে এসব পরীক্ষা কার্যক্রম।

সংশ্লিষ্টসূত্রে জানাগেছে, মঙ্গলবার সকালে কালিকাপুর চক কালিকাপুর স্কুল এন্ড কলেজ কেন্দ্রে (কোড নং- মান্দা- জি-২৮৪) ২৮৬ জন পরীক্ষার্থীর মধ্যে ৪ জন এবং জোতবাজার আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে (কোড নং- মান্দা- এইচ-২৮৫) ৩৯৯ জন পরীক্ষার্থীর মধ্যে ৫ জন অনুপস্থিত ছিলেন।

এসময় মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ কেন্দ্রের কেন্দ্র সচিব অনুপ কুমার মহন্ত, গোটগাড়ী শহীদ মামুন সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রের কেন্দ্র সচিব মাহফুজা খাতুন, মান্দা এস.সি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রের কেন্দ্র সচিব গোলাম মোস্তফা মোঃ নূরুজ্জামান,কালিকাপুর চক কালিকাপুর স্কুল এন্ড কলেজ কেন্দ্রের কেন্দ্র সচিব আব্দুল লতিফ মৃধা, কয়াপাড়া কামারকুড়ি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কেন্দ্র সচিব আজাহারুল ইসলাম,সাহাপুর ডি.এ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কেন্দ্র সচিব গোলাম সরোয়ার স্বপন এবং জোতবাজার আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রের কেন্দ্র সচিব ইয়াছিন আলী মোল্লা বলেন অবাধ, সুষ্ঠ এবং নকলমূক্ত পরিবেশে পরীক্ষা নিতে আমরা বদ্ধ পরিকর।

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে