• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

মানুষের ভালোবাসায় হোসেনপুরে জননন্দিত ইউপি সদস্য প্রার্থী পল্বব

| নিউজ এডিটর ৭:১৭ অপরাহ্ণ | নভেম্বর ১৬, ২০২১ গাইবান্ধা

আশরাফুল ইসলাম গাইবান্ধা :

আগামী ২৮ নভেম্বর নির্বাচনের ভোট গ্রহণ কে সামনে রেখে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী পল্বব মিয়া মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে আজ জননন্দিত ইউপি সদস্য প্রার্থী হিসাবে চিহ্নিত হয়েছেন। ৬ নং ওয়ার্ডের ১ হাজার ৭ শত ৬৫ জন নারী পুরুষ ভোটার তাদের ভোটধিকার প্রয়োগ করবেন।

এলাকার পাশাপাশি হোসেনপুর ইউনিয়ন ও পলাশবাড়ী উপজেলা জুড়ে সুপরিচিত মুখ পল্বব মেম্বার। ইউপি সদস্য প্রার্থী পল্বব মিয়া কে নির্বাচিত করতে নির্বাচন ঘিরে নির্বাচনী এলাকায় স্ব স্ব উদ্যোগে পাড়া মহল্লায় ব্যাপক গণসংযোগ ও প্রচার প্রচারণা করছেন তার কর্মী সমর্থকগণ।

সাধারণ ভোটারগণ বলেন ,পল্বব মেম্বার সুখে দুখে আমাদের পাশে ছিলো এবং আছে আমরাও তাকে ভালোবাসি নির্বাচনে তাকেই জয়ী করবো। আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি পল্বব মিয়া বলেন ,জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদি।

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে