• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

আদিতমারীতে নির্বাচনী সহিংসতা মামলায় গ্রেফতার ১৭

| নিউজ এডিটর ১২:৩৪ অপরাহ্ণ | নভেম্বর ১৭, ২০২১ জাতীয়

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় বিশেষ অভিযানে নির্বাচনী সহিংসতার মামলার আসামিসহ ১৭ জনকে গ্রেফতার পুলিশ।

মঙ্গলবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক।

তিনি বলেন, গত ১১ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে নির্বাচনী সহিংসতার ঘটনায় এ থানায় ১০টি মামলা নথিভুক্ত করা হয়েছে। যার মধ্যে একটি পুলিশ ও তিনটি মামলার বাদী সংশ্লিষ্ট ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এবং বাকি ৬টি করেছে প্রার্থী ও সমর্থকরা।

প্রতিটি মামলায় বেশ কয়েকজনকে আসামি করা হয়েছে। দুর্গাপুরের উত্তর গোবধা দাখিল মাদরাসা কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বাদী হয়ে ৭২ জনের নামসহ অজ্ঞাত আরও ৪০/৫০ জনকে আসামি করা হয়েছে। একইভাবে বাকি মামলায় আসামির সংখ্যা বেশি।

নির্বাচনী সহিংসতার মামলার মধ্যে মহিষখোচা ইউনিয়নে দুটি, দুর্গাপুরে তিনটি, ভেলাবাড়িতে দুটি, সারপুকুরে একটি, কমলাবাড়িতে একটি ও সাপ্টিবাড়ি ইউনিয়নে একটি মামলা।

এসব মামলার আসামিদের গ্রেফতারে সোমবার (১৫ নভেম্বর) দিনগত রাতে বিশেষ অভিযান পরিচালনা করে আদিতমারী থানা পুলিশ। এ সময় নির্বাচনী সহিংসতার মামলায় ১২ জন, ওয়ারেন্টভুক্ত দুইজন ও নিয়মিত মামলায় তিনজনসহ মোট ১৭জনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারদের মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে লালমনিরহাট আদালতে পাঠানো হয়েছে বলেও জানান আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোজাম্মেল হক।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে