• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গার মাদক কারবারি শিপ্রা গ্রেফতার

| নিউজ এডিটর ১২:০৮ অপরাহ্ণ | নভেম্বর ১৮, ২০২১ সারাদেশ

মোঃতারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গা জেলার শীর্ষ নারী মাদক কারবারি শিপ্রা বেগম (৬০) কে গ্রেফতার করেছে পুলিশ। বয়সের ভারে ন্যুব্জ শিপ্রা মামলার ভারেও ন্যুব্জ! তার বিরুদ্ধে মামলা রয়েছে ৫১ টি। আজ বিকেলে চুয়াডাঙ্গা জেলার বুদ্ধিমান পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার শিপ্রা চুয়াডাঙ্গা জেলার বুজরুকগড়গড়ি এলাকার মৃত বাবুল রহমানের স্ত্রী।

শিপ্রা চুয়াডাঙ্গা জেলার শীর্ষ নারী মাদক কারবারি। তার বিরুদ্ধে ৫১ টি মামলা রয়েছে। এর মধ্যে ৪ টি মামলায় বিভিন্ন মেয়াদে সাজাও হয়েছে। তার স্বামী, সন্তানও মাদক কারবারি। স্বামী মারা গেলেও তার সন্তান আলী হোসেন (৪০) মাদক মামলায় ৩২ বছরের সাজা পেয়ে এখন কারাভোগ করছে।’

৩০ বছরে ৫১ মামলা!
শিপ্রা প্রথমে সীমান্ত এলাকায় বিভিন্ন পণ্য চোরাচালান করতেন। পরে মাদক ব্যবসায় যুক্ত হন। ১৯৯১ সালে সর্বপ্রথম তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এরপর এই ৩০ বছরে ৫১ টি মামলা দায়ের হয় তার বিরুদ্ধে। গ্রেফতার হন শতাধিকবার! বিভিন্ন মেয়াদে সাজাও হয় ৪ মামলায়।

পুরো পরিবারই মাদক পরিবার । শিপ্রার স্বামী বাবুল মারা যান ২০১৫ সালে। তিনি একাধিক মাদক মামলার আসামি ছিলেন। তার ছেলে আলী হোসেন ৫ মামলার আসামি। তন্মধ্যে একটি মামলায় ৩২ বছরের সাজা খাটছে ২০১৫ সাল থেকে।

ঘরের ভেতর গোপন দরজা!
শিপ্রা ঘরের ভেতর ঢুকলেই তাকে আর গ্রেফতার করা যায় না! কারণ, ঘরের টয়লেটে গোপন একটি দরজা বানিয়েছেন তিনি। পুলিশ আসলেই সেই দরজা দিয়ে পালিয়ে যান তিনি!

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে