• আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় পুনাক সভানেত্রী দিলরুবা আলমের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

| নিউজ এডিটর ১:৩২ অপরাহ্ণ | নভেম্বর ১৮, ২০২১ সারাদেশ

আব্দুল্লাহ আল হাসিব:

কুষ্টিয়ায় পুনাক সভানেত্রী দিলরুবা আলমের উদ্যোগে গরীব অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (১৭ নভেম্বর) বিকাল ৪টায় কুষ্টিয়া পুনাক কর্তৃক পুলিশ লাইন্স বাস্কেটবল গ্রাউন্ডে গরীব অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র (শালচাদর) বিতরণ করা হয়।

কুষ্টিয়া পুনাকের সভানেত্রী দিলরুবা আলম (সহধর্মিণী পুলিশ সুপার কুষ্টিয়া) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব অসহায় ও দুস্থ মানুষের সাথে মতবিনিময় করেন এবং তাদের মাঝে শীতবস্ত্র (শালচাদর) বিতরণ করেন। কুষ্টিয়া পুনাক সভানেত্রী দিলরুবা আলম উপস্থিত অসহায় ও দুস্থ মানুষদের সামনে বলেন, কুষ্টিয়া পুনাক সবসময় ভালো কিছু করার চেষ্টা করে যাচ্ছে। আপনারা আমাদের জন্য দোয়া করবেন যাতে আমরা এই ধরনের মহতি কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত রাখতে পারি।

এ সময় আরো উপস্থিত ছিলেন খায়রুন নেসা (সাধারণ সম্পাদিকা ও কোষাধ্যক্ষ), সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অপরাধ, আনিতা আশরাফী দিবা (দপ্তর সম্পাদিকা), সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার (সদর), এবং পুনাক কুষ্টিয়ার অন্যান্য সদস্যবৃন্দ।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে