• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

টি-টেন লিগে খেলবেন না পাক পেসার আমির

| নিউজ এডিটর ২:৪২ অপরাহ্ণ | নভেম্বর ১৮, ২০২১ ক্রিকেট

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পাকিস্তানের বাঁহাতি পেসার মোহাম্মদ আমির। ফলে শুক্রবার থেকে শুরু হতে যাওয়া আবুধাবি টি-টেন লিগে আর খেলা হচ্ছে না তার।

নিজের করোনা আক্রান্তের খবর টুইটারে আমির জানিয়েছেন নিজেই। এ পাক তারকা পেসার লিখেছেন, সবার উদ্দেশ্যে বলতে চাই এ বছরের টি-টেন লিগে আমার খেলা হচ্ছে না। আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি। তবে এখন অনেকটা সুস্থবোধ করছি। আলহামদুলিল্লাহ। আমার দ্রুত সুস্থতার জন্য দোয়া করবেন।

এছাড়া সংবাদমাধ্যম ক্রিকেট পাকিস্তানকে আমির বলেছেন, গত ৮ নভেম্বর করোনা পরীক্ষায় পজিটিভ শনাক্ত হই। গত কয়েকদিন ধরে লাহোরের আবহাওয়া খুব একটা ভালো নয়। তাই আমি আমার স্বাস্থ্যের বিষয়ে কোনো ঝুঁকি নিতে চাই না। এখন নিজের রুমে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছি। আমার পরিবারের বাকি সবাই ভালো আছে।

টি-টেন লিগের পঞ্চম আসরে বাংলা টাইগার্সের হয়ে খেলার কথা ছিল এ তারকা পেসারের। সেটি আর হচ্ছে না এখন। আগামী শনি অথবা রোববার করাচিতে যাওয়ার পরিকল্পনা রয়েছে আমিরের। সেখান থেকে দুবাই গিয়ে লংকান প্রিমিয়ার লিগের জন্য প্রস্তুতি নেবেন তিনি।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে