• আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কুলিয়ারচরের ফরিদপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাসুদুর রহমান মুছার প্রচারণায় জনতার ঢল

| নিউজ এডিটর ৭:৪২ অপরাহ্ণ | নভেম্বর ১৮, ২০২১ কিশোরগঞ্জ

ভ্রাম্যমাণ প্রতিনিধি, মোঃ মাইন উদ্দিনঃ

আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ৭নং ফরিদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন।
আসন্ন ইউপি নির্বাচনে ৭নং ফরিদপুর ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছে ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মাসুদুর রহমান মুছা।

মাসুদুর রহমান মুছার নির্বাচনী প্রতীক চশমা। তিনি চশমা মার্কা পেয়ে জয়ের লক্ষ্যে ইতোমধ্যেই বিরামহীনভাবে চালিয়ে যাচ্ছে প্রচার-প্রচারণা।

প্রচার-প্রচারণার অংশ হিসেবে বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরের দিকে তিনি তার নিজের গ্রাম আলালপুর থেকে নির্বাচন প্রচারণায় বেড় হলে মুহূর্তেই কর্মী, সমর্থক ও সাধারণ জনতার ঢল নামে। পরে এটি এক গন-মিছিলে রূপান্তরিত হয়।

মিছিলের অগ্রভাগে ছিলেন, আরাফাত কেমিক্যাল ওয়ার্কস এর স্বত্বাধিকারী মোঃ ফজলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান জিলন, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মুক্তিমামুদ খোকা, উপজেলা আওয়ামী লীগের ১নং সদস্য আলহাজ্ব মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া, সদস্য (অবসরপ্রাপ্ত সুবেদার) মোঃ দেওয়ান আলী, মোঃ তোফাজ্জল হোসেন, মোঃ রেফায়েত উল্লাহ, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শহীদুল ইসলাম শহীদ, ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ বজলুল করিম ফালু, ফরিদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদপুর মাজার শরীফ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ তারেক আজিজ খান ইকবাল, ফরিদপুর ইউনিয়ন “প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান পরিষদ” এর সভাপতি মোঃ কামাল হোসেন, আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী, ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম এর সুযোগ্য সন্তান আওয়ামী লীগ নেতা মোঃ ওমর ফারুক ভূঞা, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য হাজী মোঃ সোলায়মান, ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ রুবেল হোসেন সহ ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এর অংঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দগন।

মিছিলটি স্থানীয় আনন্দ বাজার হয়ে ফরিদপুর মাজার শরীফ সংলগ্ন মামুন সুপার মার্কেটে গিয়ে শেষ হয়।

এ সময় স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মাসুদুর রহমান মুছা তার “চশমা” মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার জন্য ফরিদপুর ইউনিয়ন-বাসীর প্রতি আহ্বান জানান।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে