• আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

তৃনমূলে জনপ্রিয়তার শীর্ষে নাজমুল ইসলাম মিঠু

| নিউজ এডিটর ৭:০০ অপরাহ্ণ | নভেম্বর ২০, ২০২১ সাতক্ষীরা

সাতক্ষীরা প্রতিনিধিঃ

কখন দূনীতির বিরুদ্ধে প্রতিবাদ কারী কখনও বা অসহায় ও দুস্থ মানুষেের সহায়। এলাকায় দানবীর হিসাবে পরিচিত তিনি। আসন্ন ২৩ ডিসেম্বর তালা উপজেলার কুমিরা ইউপি নির্বাচনে দলীয় মনোনায়ন প্রত্যাশী তিনি। এবার কুমিরা ইউপি নির্বাচনে তৃনমূল জনপ্রিয়তার শীর্ষে থাকা নাজমুল ইসলাম মিঠুর নাম শোনা যাচ্ছে।এলাকার দল মত নির্বিশেষে মুখে মুখে পদচারণায় মুখরিত তিনি ।

অনুসন্ধানে জানা গেছে, মিঠু এলাকায় দানবীর হিসাবে পরিচিত। গত দুই বছর ধরে করোনা কালীন সময় দরিদ্র মানুষের মাঝে রাতের আঁধারে খাদ্য সামগ্রী নিয়ে পৌছে দিয়েছেন । এছাড়া এলাকার মন্দির মসজিদ সহ সকল ধর্মীয় প্রতিষ্টানে আর্থিক অনুদান দিতে তিনি কখনও কুন্ঠাবোধ করেনি। নিজের যতটুকু সামর্থ তা দিয়ে সামজের দুস্থ জনগোষ্ঠীর মাঝে দাঁড়িয়েছেন। ইতিমধ্যে তার কার্য়ক্রমে বেশ প্রশংসা কুড়িয়ে এলাকায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।

শনিবার সন্ধ্যায় সাক্ষাতকারে তিনি জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শ বুকে লালন করে আমি রাজনৈতিক জীবন শুরু করেছি। ইতিমধ্যে রাজনীতি করতে গিয়ে বহু বার হয়েছি হামলা মামলার স্বীকার। গত ২০০৩ সালে বিএনপি ক্ষমতায় আসার পর আমার বাড়িতে হামলার করে তারা, তবু পিছু পা হাটেনি আমি ।

বর্তমান সরকারের আমলে নির্বাচিত চেয়ারম্যান পরিষদে বসে সেবার যে আদর্শ নিয়ে শপত গ্রহন করেছিলেন তা তিনি পালনে পুরোপুরি ব্যার্থ । এলাকার প্রকৃত দুস্থ মানুষ সরকারী সকল অনুদান থেকে পিছিয়ে। বিগত সময়ে আমি এই অসহায় ও দুস্থ মানুষের পাশে থেকে সেবা করেছি। দল যদি আমাকে মনোনায়ন দেয় আমি ক্ষুদা দারিদ্র্য ও দূর্নীতি মুক্ত একটি ইউনিয়ন গড়ব।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে