• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পুষ্টি উন্নয়নে নাগরিক কমিটি তিনদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত

| নিউজ এডিটর ৭:১১ অপরাহ্ণ | নভেম্বর ২০, ২০২১ বাগেরহাট

বাগেরহাট প্রতিনিধি :

পুষ্টি উন্নয়নে লবি ও এ্যাডভোকেসি বিষয়ে বাগেরহাট জেলা পুষ্টি উন্নয়নে নাগরিক কমিটি তিনদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মসূচি সমাপনি অনুষ্ঠিত।

শনিবার (২০নভেম্বর) বিকালে খুলনা মহানগরীর হোটেল ক্যাসেল সালামে এ প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তর-এর আয়োজনে এই প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুষ্টি উন্নয়নে নাগরিক কমিটির চেয়ারপার্সন ফরিদা আক্তার বানু লুসি, সাধারণ সম্পাদক তছলিম আহমেদ টংকার এবং কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড-এর ‘পুষ্টি উন্নয়নে অংশগ্রহণমূলক সমন্বিত প্রকল্প’র নিউট্রিশন কো-অর্ডিনেটর হোসনেয়ারা বেগম। এই প্রশিক্ষণ কোর্সে মূল সহায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন পরামর্শক এ্যাডভোকেট সাফিয়া এবং মনিরুল ইসলাম।

অংশগ্রহণকারীদের পক্ষ থেকে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন পুষ্টি উন্নয়নে নাগরিক কমিটির সদস্য বাবুল সরদার এবং আলভিনা মেহজাবিন

সমাপনী অনুষ্ঠানে বক্তারা আশা প্রকাশ করেন, প্রশিক্ষণলব্ধ জ্ঞান প্রয়োগ করে নাগরিক নেতৃবৃন্দ এ্যাডভোকেসি ও লবিং এবং প্রচার-প্রচারণার মাধ্যমে স্থানীয়ভাবে পুষ্টি উন্নয়নে বাধাসমূহ দূর করতে সক্ষম হবেন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে