• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

চারদিকে বিয়ের গুঞ্জন, উচিত জবাব দিলেন প্রভা

| নিউজ এডিটর ৭:৩২ অপরাহ্ণ | নভেম্বর ২০, ২০২১ নাটক

দেশীয় টেলিভিশনের আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। বিয়ে এবং একটি অপ্রত্যাশিত ঘটনার কারণে হোঁচট খেলেও সেই ঘটানাটি সামাল দিয়ে আবারও ঘুরে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। নিয়মিত অভিনয় করছেন তিনি। মিডিয়া পাড়ায় গুঞ্জন উঠেছে, নতুন করে ঘর বাঁধতে চলেছেন এই লাস্যময়ী অভিনেত্রী। সেই গুঞ্জনে পানি ঢেলে উচিত জবাব দিয়েছেন প্রভা।

শুক্রবার (১৯ নভেম্বর) ফেসবুকে এক পোস্টে প্রভা লিখেছেন, ‘পাগলে কিনা বলে আর (..)। অনলাইন বিনোদন সাংবাদিকরা সাক্ষাৎকার না নিয়ে নিজের মনের মাধুরী মিশিয়ে কি লিখে তাতে কি বা যায় আসে?’

গণমাধ্যমের কাছে তিনি দাবি করেছেন, বাগদানের খবরটি সত্যি নয়। প্রভার ভাষ্য, ‘এগুলো ভিত্তিহীন খবর। প্রতিদিনই কোনো না কোনো অনলাইন পোর্টালে আমাকে নিয়ে এমন খবর প্রকাশ করে। এখন আর ওসব নিয়ে মাথা ঘামাই না। আগামীতে বিয়ে করলে সবাইকে জানিয়েই করবো।’

ব্যক্তিগত জীবন একেবারেই নিজের মতো করে আড়ালে রাখেন প্রভা। সবাই যখন সামাজিক মাধ্যমে নিজেকে মেলে ধরেছেন এই সময়টাতে এসে তিনি ঠিক তার বিপরীত। নিজের ফেসবুক অ্যাকাউন্টটিও রাখেন প্রাইভেসিতে।

মাঝে একবার গুঞ্জন উঠেছিল, ছোট পর্দার এক তরুণ অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন প্রভা। যদিও প্রভা কিংবা ওই অভিনেতার পক্ষ থেকে এ গুঞ্জনের বিপরীতে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এছাড়া এর আগেও একাধিক প্রেমের গুঞ্জনকে উড়িয়ে দিয়েছিলেন তিনি।

প্রভা প্রথম বিয়ে করেছিলেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে। ২০১০ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু এরপরই প্রাক্তন প্রেমিক-বাগদত্তা রাজীব নামের এক যুবকের সঙ্গে প্রভার একটি স্ক্যান্ডাল ফাঁস হয়। এ কারণে এক বছরের মাথায় অপূর্বর সঙ্গে ডিভোর্স হয়ে যায় তার।

এরপর ২০১১ সালে মাহমুদ শান্ত নামের এক ব্যক্তিকে বিয়ে করেন প্রভা। সেই সংসার টিকেছিল ২০১৪ সাল পর্যন্ত। কিন্তু মনের মতো মিল না হওয়ায় আলাদা হয়ে যান প্রভা। এরপর থেকে একাই ছিলেন অভিনেত্রী। কিন্তু সেই স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে কি না তাও জানা যায়নি।

সম্প্রতি গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন প্রভা। মৌসুমী ভৌমিকের গাওয়া ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি কভার করে প্রশংসা কুড়িয়েছেন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে