• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

বিদ্রোহীদের পরবর্তীতে দলীয় মনোনয়ন দেওয়া হবে না: ওবায়দুল কাদের

| নিউজ এডিটর ১১:২৩ পূর্বাহ্ণ | নভেম্বর ২১, ২০২১ আওয়ামী লীগ

বিদ্রোহী প্রার্থীদের পরবর্তীতে দলীয় মনোনয়ন দেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি বলেন, ভবিষ্যতে কোথাও যদি দলের সিদ্ধান্তের বাইরে কেউ বিদ্রোহীদের নাম পাঠায় বা সহযোগিতা করে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। কোনো জেলা, উপজেলা এমন কি জনপ্রতিনিধিও কোনো বিদ্রোহীর পক্ষে কাজ করে, ইন্ধন দেয় তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

শুক্রবার রাতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এ কথা বলেন।

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়রকে দল থেকে বহিষ্কার করা হয়েছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংবাদিকদের জানান, শুধু গাজীপুর মহানগর সাধারণ সম্পাদক পদ থেকেই নয়, দলের সাধারণ সদস্য পদ থেকেও তাকে বহিস্কার করা হয়েছে। মেয়র জাহাঙ্গীর আলমের বিষয়ে দলীয় ফোরামে সকলের মতামত চান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এ সময় সবাই জাহাঙ্গীরকে বহিস্কারের পক্ষে মত দেন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে