• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

সাংবাদিক শাহ্ আলম এর মা অসুস্থ : কুলিয়ারচরবাসী সহ সকলের দোয়া কামনা

| নিউজ এডিটর ৫:৫১ অপরাহ্ণ | নভেম্বর ২১, ২০২১ সারাদেশ

ভ্রাম্যমাণ প্রতিনিধি, মোঃ মাইন উদ্দিনঃ

দৈনিক মানবজীবন পত্রিকার কুলিয়ারচর উপজেলা প্রতিনিধি ও কিশোরগঞ্জ জেলা জজকোর্ট এর এডভোকেট মোহাম্মদ শাহ্ আলম এর মা মোছাঃ হাসিনা বেগম (৭০) গুরুতর অসুস্থ হয়ে ঢাকার শের-ই বাংলা নগর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন।

মোছাঃ হাসিনা বেগম হলেন উপজেলার ছয়সূতী ইউনিয়নের বড় ছয়সূতী গ্রামের মরহুম মোঃ নরুল আমীন এর সহধর্মিণী।
জানা যায়, সাংবাদিক মোহাম্মদ শাহ্ আলম এর মা মোছাঃ হাসিনা বেগম দীর্ঘদিন যাবৎ কিডনিরোগ, ফুসফুস ও হৃদরোগে আক্রান্ত। হঠাৎ করে গত ১৫ নভেম্বর তার শ্বাসকষ্ট বেড়ে গেলে তাৎক্ষণিক তাকে ভাগলপুর জহিরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউ সাপোর্টে নেওয়া হয়। ঐখানে আইসিইউ সাপোর্টে ৪ দিন থাকার পর কর্তব্যরত চিকিৎসক তাকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকার শের-ই বাংলা নগর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে রেফার করেন। বর্তমানে তিনি জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের আইসিইউ সাপোর্টে রয়েছেন।

সাংবাদিক মোহাম্মদ শাহ্ আলম, তার বড়ভাই নুরুল বশার সেলিম ও ছোটভাই খুর্শেদ আলম কাজল সহ ৩ বোন তাদের অসুস্থ মায়ের সুস্থ্যতার জন্য কুলিয়াচরবাসী সহ সকলের কাছে দোয়া কামনা করেছেন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে