• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কারাগারে কয়েদিদের সংঘর্ষে দুই কারারক্ষীসহ আহত ৬

| নিউজ এডিটর ৫:৫৩ অপরাহ্ণ | নভেম্বর ২১, ২০২১ গাইবান্ধা

রাকিবুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা জেলা কারাগারে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে বন্দি দুই গ্রুপ আসামিদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার (২০ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। এ সময় দুই কারারক্ষীসহ চারজন আসামি আহত হয়েছেন। ঘটনার পর তাৎক্ষণিকভাবে অভিযুক্ত তিন আসামিকে দিনাজপুর জেলা কারাগারে স্থানান্তর করা হয়েছে।

আহত কারারক্ষীরা হলেন, খোকন (গোয়েন্দা) ও সহকারী কারারক্ষী একরামুল হক। আহত চার আসামির মধ্যে তিনজনকে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামিকে কারাগারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

দিনাজপুর কারাগারে পাঠানো অভিযুক্ত তিন আসামি হলেন, শাদ মাহমুদ সৈকত, কাঞ্চন ও জহুরুল ওরফে (ওসি)। এদেরমধ্যে জহুরুল ওরফে (ওসি) মাদক মামলার আসামি এবং সৈকত ও কাঞ্চন ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ এম আশিকুর রকি হত্যা মামলার আসামি।

রবিবার সকালে সংঘর্ষের ঘটনার বিষয়টি নিশ্চিত করে জেল সুপার মোঃ নজরুল ইসলাম জানান, প্রভাব বিস্তারকে কেন্দ্র করে কারাগারে দুই গ্রুপ আসামির মধ্যে উত্তেজনা ও হাতাহাতির ঘটনা ঘটে। ঘটনার পর পরই কারারক্ষীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। কারাগারে বিশৃঙ্খলা এড়াতে আসামি সৈকত, কাঞ্চন ও জহুরুল ওরফে ওসিকে বিকালেই বদলি করে গাইবান্ধা কারাগার থেকে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে