• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

| নিউজ এডিটর ৫:৫৫ অপরাহ্ণ | নভেম্বর ২১, ২০২১ সারাদেশ

মোঃতারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধি

দর্শনায় ছেলের লাঠির আঘাতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মা। এ ঘটনায় ঘাতক ছেলে ইদ্রিস (৩৮) কে আটক করেছে পুলিশ। রবিবার (২১ নভেম্বর) বেলা পৌনে ১১টার দিকে দর্শনা পৌর এলাকার শ্যামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রবিবার সকাল পৌনে ১১টার সময় চুয়াডাঙ্গা জেলার দর্শনা পৌর এলাকার শ্যামপুর গ্রামের জামাল মল্লিকের বুদ্ধি প্রতিবন্ধী ছেলে ইদ্রিস আলী গোসলরত তার মা খদে বানু (৬৫)-কে বালিধারা (লাঠি) দিয়ে মাথায় আঘাত করে। মুমূর্ষ অবস্থায় স্থানীয়রা খদে বানুকে দর্শনার স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে দর্শনা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক ছেলে ইদ্রিস আলীকে আটক করে দর্শনা থানায় নেয় এবং নিহতের লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম লুৎফুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ছেলে ইদ্রিস আলীকে আটক করা হয়েছে এবং নিহত খদে বানুর মরদেহ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে