• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ইবি ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠন

| নিউজ এডিটর ৮:০১ অপরাহ্ণ | নভেম্বর ২১, ২০২১ ক্যাম্পাস

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ডিবেটিং সোসাইটির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে আইন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী নোমান ইবনে বাশারকে আহ্বায়ক ও ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস নীলাকে সদস্য সচিব করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম এ কমিটির অনুমোদন দেন।

রোববার (২১ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং সোসাইটির মডারেটর ও ইংরেজী বিভাগের অধ্যাপক ড. মামুনুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

কিমিটির অন্যান্য সদস্যরা হলেন- বায়োটেকনলজি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী তাহমিনা খন্দকার, আরবি ভাষা ও সাহিত্য বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মাসুম সরকার, তারেকুল ইসলাম, ফলিত রসায়ন ও রাসায়নিক প্রযুক্তি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী জান্নাতি ইসলাম, উন্নয়ন অধ্যাপনা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আবু জাহেদ রায়হান, বাংলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সুরাইয়া ইয়াসমিন এবং ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী নওরিন নুসরাত।

সদস্য সচিব জান্নাতুল ফেরদৌস নীলা বলেন, বিশ্ববিদ্যালয় ও জাতীয় পর্যায়ের বিতর্ক অঙ্গনে ইসলামী বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি দীর্ঘদিন ধরে সাফল্যের স্বাক্ষর রেখেছে। সামনের দিনেও এর ধারাবাহিকতা রক্ষা ও বিতর্ক সংশ্লিষ্ট কর্মকান্ডের উন্নয়ন সাধনের চেষ্টা করব।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে