• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দেশে মৃত্যুশয্যায় মা, লন্ডনে জাকজমকভাবে তারেকের জন্মদিন পালন

| নিউজ এডিটর ১২:০৪ অপরাহ্ণ | নভেম্বর ২২, ২০২১ বিএনপি

রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। অথচ লন্ডনের একটি অভিজাত হোটেলে স্ত্রী-পরিবার এবং বিএনপির নেতাদের নিয়ে জাকজমকভাবে ৫৬তম জন্মদিন পালন করেছেন তারেক রহমান।
বিএনপির সিনিয়র নেতারা বলছেন, তারেক রহমানের এমন আচরণে মনে হচ্ছে তিনি খালেদা জিয়ার আপন সন্তান নন।

এদিকে খালেদা জিয়ার অসুস্থতার কারণে দেশে বিএনপির পক্ষ থেকে তার জন্মদিন উদযাপন বাতিল করা হয়েছে। খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়ার পাশাপাশি দুই শতাধিক পথশিশুর মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরণ করেছে বিএনপি।

আর স্থানীয় সময় ২০ নভেম্বর রাতে তারেকের জন্মদিন উপলক্ষে লন্ডন বিএনপির প্রচার সম্পাদিকা ডালিয়া লাকুরিয়ার আয়োজনে সপরিবারে উপস্থিত হয়েছিলেন তারেক রহমান। সেই অনুষ্ঠানে তারেক রহমানকে প্রচুর মদপান করতে দেখা যায়। সেই পার্টিতে থাকা একটি নির্ভরযোগ্য সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির দায়িত্বশীল এক নেতা বলেন, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। তিনি মারাত্মক অসুস্থ। তাই আমরা তারেক রহমানের জন্মদিন উদযাপন স্থগিত রেখেছিলাম। কিন্তু লন্ডনে কেন তিনি জমকালো আয়োজনে জন্মদিন পালন করলেন, তা আমার বোধগম্য নয়।

তিনি বলেন, তারেক সাহেব আসলে বাংলাদেশের জনগণকে বোঝাতে চেয়েছেন, তার মায়ের অসুস্থতার কারণে তিনি জন্মদিন পালন করবেন না। এখন তো শুনলাম লন্ডনে তিনি ভালোই আমোদ-ফূর্তি করেছেন। এখন তো মনে হচ্ছে, ম্যাডাম মারা গেলেও তিনি দেশে আসবেন না।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে