• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

সিরাজদিখানে মেম্বার প্রার্থী সাদেক আলীর নির্বাচনী উঠান বৈঠক

| নিউজ এডিটর ৮:২৩ অপরাহ্ণ | নভেম্বর ২৬, ২০২১ সারাদেশ

স্টাফ রিপোর্টার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য পদ প্রার্থী হাজী শেখ সাদেক আলীর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এলাকাবাসীর আয়োজনে গতকাল সন্ধ্যা ৭ টায় উপজেলার কেয়াইন ইউনিয়নের চালতিপাড়া গ্রামে তার নিজ বাড়ীতে এ উঠান বৈঠকের আয়োজন করা হয়।

ইউপি সদস্য হাজী শেখ সাদেক আলীর সহদোর মোঃ মারফত আলীর সভাপতিত্বে উঠান বৈঠকে কেয়াইন ৮ নং ওয়ার্ডের ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন, শেখ জমির আলী, হাজী মোঃ আব্দুল্লাহ,মোঃ মনির হোসেন, তাজিম উদ্দিন, হাজী মোঃ রফি, মোঃ মহি,হাজী মোঃ চঞ্চল, মোঃ বন্দর আলী, শেখ নান্নু, শেখ মোবারক, ইউসুফ শেখ, উপজেলা আওয়ামী যুবলীগ নেতা শেখ সেলিম, সাইফুল ইসলাম যুবরাজ প্রমূখ।

বৈঠকে উপস্থিত সকলে ৮নং ওয়ার্ড ইউপি সদস্য পদ প্রার্থী হাজী শেখ সাদেক আলীকে ইউপি সদস্য পদ প্রার্থী হিসেবে পূর্ণ সমর্থন করেন। ৮নং ওয়ার্ড ইউপি সদস্য পদ প্রার্থী হাজী শেখ সাদেক আলী তার বক্তব্যে বলেন, আমি আমার ওয়ার্ডের মানুষের সেবা করার জন্য তাদের অনুরোধে মেম্বার প্রার্থী হয়েছি। আমি পূর্বে ইউপি সদস্য নির্বাচিত হয়েছি। আমি আশা রাখি আমার কাজের মূল্যালয়ন করে হলেও আমার ওয়ার্ডের মানুষ আমাকে জয়যুক্ত করবে। আমি কথা দিচ্ছি আমি মেম্বার নির্বাচিত হলে ওয়ার্ডের মানুষের সেবা করার পাশাপাশি উন্নয়ন মূলক কাজে সর্বদা নিজেকে নিয়োজিত রাখবো।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে