• আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

আ’লীগ জনগণকে কখনও শত্রু মনে করে না: সেতুমন্ত্রী

| ডেস্ক এডিটর ৬:১০ অপরাহ্ণ | অক্টোবর ১৫, ২০২০ রাজনীতি

বাংলাদেশ আওয়ামী লীগ কখনও জনগনকে শত্রু মনে করেনা বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। পাশাপাশি তার দল সবসময় বিএনপিকে রাজনৈতিক প্রতিপক্ষ হিসাবেই দেখে বলে জানান তিনি।

আজ (বৃহস্পতিবার) ঢাকা-টাঙ্গাইল- হাটি কামরুল-রংপুর মহাসড়কের সিরাজগঞ্জ এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় পণ্যবাহী যানবাহনের চালকদের জন্য বিশ্রামাগার নির্মাণকাজের উদ্ভোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ জনগণকে কখনো শত্রু মনে করে না। এমনকি বিএনপিকেও শত্রু ভাবে না বরং রাজনৈতিক প্রতিপক্ষ মনে করে। দিবারাত্রি সমালোচনা করেও বিএনপি নেতারা দেশে গণতন্ত্র নেই বলে যে অভিযোগ করেন- তা তাদের নিজেদের অভিযোগের অসাড়তা প্রমাণ করে।

তিনি আরও বলেন, অন্ধ সমালোচনা ও মিথ্যাচারের জন্য তাদের কোনো নেতাকে শাস্তি দেয়া হয়েছে- তা তারাই বলুক? শেখ হাসিনার পরম সহিষ্ণুতা আছে বলেই বিএনপি অবিরাম মিথ্যাচারের ঢোল বাজিয়ে যেতে পারছে।’

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজে। আজই পাঠিয়ে দিন - feature.peoples@gmail.com