• আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

জন্মের পরেই ডাক্তারের মাস্ক ধরে টান দিল নবজাতক!

| নিউজ রুম এডিটর ১০:৩৭ অপরাহ্ণ | অক্টোবর ২৩, ২০২০ ভিন্ন ম্বাধের খবর
-জন্মের পরেই ডাক্তারের মাস্ক ধরে টান দিল নবজাতক! । ছবি: সংগৃহীত

নবজাতক জন্মের পর সাধারণত কান্নাকাটি করে। কিন্তু এবার এই নবজাতক জন্মের পরই চিকিৎসকের মাস্ক ধরে টান দিচ্ছে। ছবিটা পুরনো হলেও সম্প্রতি ভাইরাল হয়েছে। আর এই ছবিতেই করোনা মুক্তির আশা খুঁজছে নেটিজেনরা।

ছবিতে দেখা যাচ্ছে এক নবজাতক কাঁদতে কাঁদতে সার্জিক্যাল মাস্কে টান দিতেই চিকিৎসকের মুখে এক রাশ হাসি।আসলে এই ছবি যখন তোলা হয় তখন করোনা ভাইরাসের নামই কেউ শোনেনি। কিন্তু সেই ছবিই আজ মাস্ক বাধ্যতামূলক হয়ে যাওয়ার সময়ে ছড়িয়ে পড়েছে।

আবার কবে মাস্ক ছাড়া বাড়ির বাইরে বের হওয়া যাবে সেই অপেক্ষায় বিশ্বের প্রায় প্রতিটি দেশের মানুষ। সবার চিন্তা, কবে বিদায় নেবে এই করোনা ভাইরাস। সেই কথাটা বলতেই এই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দুবাইয়ের স্ত্রী রোগ বিশেষজ্ঞ সামের সেআইব। সঙ্গে লিখেছেন, আমরা সবাই চাই, যেন খুব তাড়াতাড়ি মাস্ক খুলে ফেলা যায়।

শুধু এই চিকিৎসক নন, সকলেই যত তাড়াতাড়ি সম্ভব মাস্ক থেকে মুক্তির দিন চাইছেন। আর সেই কারণেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে এই ছবি। হাজার হাজার লাইকও পাচ্ছে ছবিটা। কমেন্টও অনেক। কেউ বলছেন, এটাই ২০২০ সালের সেরা ছবি। আবার কারও কারও দাবি, এই ছবিই সুস্থ ভবিষ্যতের প্রতীক।

সূত্র: ইন্ডিয়া ডটকম

পিএন/এএমএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজে। আজই পাঠিয়ে দিন - feature.peoples@gmail.com