• আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজধানীর মোহাম্মদপুরে ভাঙারির দোকানে বিস্ফোরণ, দগ্ধ ৭

| নিউজ রুম এডিটর ৮:৩৩ অপরাহ্ণ | অক্টোবর ২৭, ২০২০ দেশজুড়ে, হেডার স্কল
-ছবি: সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুর বেড়িবাঁধ ভাঙ্গা মসজিদ এলাকায় একটি ভাঙারির দোকানে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দোকানটির মালিকসহ ৭ জন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

মঙ্গলবার (২৭ অক্টবর) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে বেলা সাড়ে তিনটার দিকে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- ভাঙারি দোকানের মালিক আব্দুল আলীম (৫০), কর্মচারী আমির হোসেন (৪৫), ফারুক (৩৫), সাইদুর রহমান (৩৫) এবং পাশের দোহর ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের কর্মচারী কাইউম (৪০), মো. সুরুজ (২৫) ও মো. রাশেল (২৫)। ভাঙারির দোকানের মালিক আব্দুল আলীম জানান, দুপুর ২টার দিকে পারফিউমসহ বিভিন্ন ধরনের বোতল কম্প্রেসার মেশিনে প্রেস করার সময় বিস্ফোরণ ঘটে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, দগ্ধ সাতজনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে পাঁচজনের শরীরের ৭৫ থেকে ২০ শতাংশ পুড়ে গেছে। তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

পিএন/এএমএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজে। আজই পাঠিয়ে দিন - feature.peoples@gmail.com