• আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
পিপলস শিরোনাম
 হাটহাজারীতে হেফাজতের শীর্ষ নেতাদের নিয়ে জরুরি বৈঠক | মোদিবিরোধী বিক্ষোভ তামিলনাড়ুতে, আটক ৬০ | ভাড়া দ্বিগুণ, অধিকাংশ গণপরিবহনই সামাজিক দূরত্ব মানছে না | স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে কলঙ্কিত করতে হেফাজতের নাশকতা : বেনজীর | রাষ্ট্রদ্রোহ মামলায় বিএনপির চার নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা | নির্বাচন ও আন্দোলনে ব্যর্থতার জন্য বিএনপি নেতাদের ‘টপ টু বটম’ পদত্যাগ করা উচিত : কাদের | বাংলাদেশের মানবাধিকারের বিভিন্ন ইস্যুতে কড়া সমালোচনা করেছে যুক্তরাষ্ট্র | করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন প্রধান বিচারপতি | হেফাজতের নাশকতার মামলার আসামি বিএনপির মৃত নেতা | পুলিশের গুলিতে যে হতাহতের ঘটনা ঘটেছে, তার দায়দায়িত্ব সরকারকেই নিতে হবে : জি এম কাদের |

সিরাজদিখানে ইউপি নির্বাচনকে সামনে রেখে পদ প্রত্যাশীদের প্রথম ধাপে প্রচার প্রচারণা শুরু!

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় চেয়ারম্যান পদ প্রত্যাশীদের প্রচার প্রচারণা প্রথম ধাপে শুরু হয়েছে। উপজেলার ১৪টি ইউনিয়নেই পদ প্রত্যাশীদের প্রচারণা চালাতে লক্ষ্য করা যাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে পদ প্রত্যাশীরা স্ব-স্ব অবস্থান থেকে নিজেদের জানান দিচ্ছেন।

ইতোমধ্যে উপজেলার ১৪ টি ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রত্যাশীরা ইউনিয়নের বিভিন্ন স্থানে ব্যানার ফেষ্টুন টাঙানোসহ উঠান বৈঠক ও পথসভার মধ্য দিয়ে নিজেদের জানান দিচ্ছেন। এমনকি পদ প্রত্যাশীদের অনেকেই সমর্থকদের সাথে নিয়ে ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানসহ বিভিন্ন অনুষ্ঠানে স্ব-শরীরে হাজির হয়ে বিভিন্ন প্রতিশ্রুতি প্রদানের মধ্য দিয়ে নিজেদের প্রার্থী হিসেবে জানান দিচ্ছেন।

এর মধ্যে উপজেলার রশুনিয়া ইউনিয়নে সিরাজদিখান উপজেলা যুবলীগের আহবায়ক সদস্য জাহিদ শিকদার ও মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এড. আবু সাঈদ, ইছাপুরা ইউনিয়নে ইছাপুরা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপিত সুমন মিয়া ও ইছাপুর ইউনিয়ন যুবলীগ সভাপিত সুখন চৌধূরী, বালুচর ইউনিয়নে সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবুল, সাবেক সদস্য এস.এম শাহাদাত হোসেন, নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. মনির হোসেন ও বিশিষ্ট ব্যবসায়ী মো.শাজাহান, কেয়াইন ইউনিয়নে সাবেক চেয়ারম্যান হাজী মো. রহিম শেখ ও বারেক বেপারী, রাজানগর ইউনিয়নে রাজানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর কবীর।

এছাড়াও সহ-সভাপতি ফেরদৌস কামাল, যুগ্ন সম্পাদক হাসান হৃদয় ও সাবেক চেয়ারম্যান মো. মজিবর রহমান, জৈনসার ইউনিয়নে কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সাবেক সদস্য আলহাজ্ব শেখ মো. জাকির হোসেন ও সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি জামাল শাহীন হাওলাদার (রতন), বাসাইল ইউনিয়নে সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী ও সাংবাদিক মো. শামসুজ্জামান পনির ও বাসাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ.এম নজরুল ইসলাম টিটু, লতব্দী ইউনিয়নে সাবেক চেয়ারম্যান হাফেজ মো. ফজলুল হক ও সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মনির হোসেন মিলন ও মো. জহির আহমেদ।

এছাড়ও কোলা ইউনিয়নে সাবেক ছাত্রলীগ নেতা ও সাবেক সাংবাদিক মো. মোস্তাক আহমেদ চৌধুরী, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক রনি চৌধূরী ও কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কোলা ২ নংওয়ার্ড ইউপি সদস্য মো. কপাসের হোসেন, চিত্রকোট ইউনিয়নে সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সোহরাব হোসেন ও চিত্রকোট ইউনিয়ন বি.এন.পির সভাপতি মজিবর রহমান খান, মালখানগর ইউনিয়নে মালখানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান মৃধা, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান পুত্র ও যুবলীগ নেতা আনিসুর রহমান রিয়াদ, মধ্যপাড়া ইউনিয়নে মধ্যপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মো. নেকবর, বয়রাগাদী ইউনিয়নে সাবেক চেয়ারম্যান মো. সোহাগ ও বয়রাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহীদুল্লাহ শহীদ,

এবং শেখরনগর ইউনিয়নে শেখরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান এস.এম আমজাদ হোসেন ও মুজীব সেনা ঐক্য লীগ মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি মীর আশরাফ হোসেন রাজাদের নাম উঠে এসেছে।

এছাড়া অনেক প্রার্থী নিজেদের গোপন রেখে স্থানীয় ভাবে প্রচার প্রচারনা অব্যাহত রেখেছেন। এদিকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রত্যাশীদের তালিকায় ক্ষমতাসীন দল তথা আওয়ামী লীগের নেতাদের সংখ্যা বেশী হলেও কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী বিএনপির গুটি কয়েক নেতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহন করার কথা এরই মধ্যে সাংবাদিকদের জানিয়েছেন। তবে তারা নির্বাচনি ঘোষনা আসার পর মাঠে নামবেন। অন্যদিকে ক্ষমতাসীন দলের পদ প্রত্যাশীরা দলীয় প্রতিকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহনের আশাবাদ ব্যক্ত করেন।

পিএন/জেটএস

,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজে। আজই পাঠিয়ে দিন - feature.peoples@gmail.com